মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘পাঠাও’ রাইড শেয়ারিং’র মালিক চট্টগ্রামের ছেলে ফাহিম নিউইয়র্কে খুন


প্রকাশের সময় :১৫ জুলাই, ২০২০ ৭:৪৫ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

রাইড শেয়ারিং অ্যাপ “পাঠাও” এর সহ-প্রতিষ্ঠাতা চট্টগ্রামের ছেলে ফাহিম সালেহ খুন হয়েছেন। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক নগরীর ম্যানহাটানে নিজ এ্যাপার্টমেন্টে তিনি খুন হন বলে নিউইয়র্ক পুলিশ জানিয়েছেন।

মঙ্গলবার বিকালে স্থানীয় পুলিশ ফাহিমের নিজ অ্যাপার্টমেন্ট থেকে ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। ফাহিমের মৃত্যুর খবর নিশ্চিত করেন তার আত্মীয় আতাউর বাবুল।

এনওয়াইপিডি পুলিশ কর্মকর্তা বলেন, ফাহিমের শরীরের হাত-পা, মাথা সবকিছু খণ্ড-বিখণ্ড ছিল। ফাহিমের বোন তার খোঁজ না পেয়ে ৯১১ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ফাহিম সালেহ গত বছর ম্যানহাটনের ডাউনটাউনে অ্যাপার্টমেন্ট কিনেন। ১৯৮৬ সালে জন্ম ফাহিমের। তাঁর বাবা সালেহ উদ্দিন বড় হয়েছেন চট্টগ্রামে।

ফাহিম পড়াশোনা করেছেন ইনফরমেশন সিস্টেম নিয়ে আমেরিকার বেন্টলি বিশ্ববিদ্যালয়ে। থাকতেন নিউইয়র্কের ম্যানহাটানে। পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম। সেই সাথে তিনি নাইজেরিয়া আর কলম্বিয়ায়ও এমন আরও দুটি রাইড শেয়ারিং অ্যাপ কোম্পানির মালিক।

ট্যাগ :