মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১১ মে ২০২৪ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঠাওয়ের প্রতিষ্ঠাতা ফাহিম হত্যার মূল রহস্য বেরিয়ে এলো


প্রকাশের সময় :১৮ জুলাই, ২০২০ ৭:২৭ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের প্রতিষ্ঠাতা ফাহিম সালেহ হত্যার ঘটনায় তার সাবেক ব্যক্তিগত সহকারী টাইরিস ডেভন হাসপিলকে গ্রেফতার করেছে নিউইয়র্ক পুলিশ। ফাহিমের হত্যাকারী টাইরিস ডেভন হাসপিলের বয়স ২১ বছর। টাইরিস ডেভনের বিরুদ্ধে সেকেন্ড ডিগ্রি মার্ডার চার্জ (ইচ্ছাকৃতভাবে হত্যা) অভিযোগ আনা হয়েছে।

শুক্রবার নিউ ইয়র্ক পুলিশের বরাত দিয়ে নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে, টাইরিস ডেভন হাসপিল ফাহিমের ১০ হাজার ডলার চুরি করেছিল। বিষয়টি ধরে ফেলেছিলেন ফাহিম। তবে তিনি বিষয়টি পুলিশকে জানাননি। বরং যে পরিমাণ অর্থ টাইরিস চুরি করেছিল তা ফেরত দিতে বলেছিলেন ফাহিম। এ জন্য তাকে একটি উপায়ও বাতলে দিয়েছিলেন তিনি।

তদন্তকারীরা জানিয়েছেন, ফাহিম সালেহ সোমবার হত্যার শিকার হন। পুলিশ তার মৃতদেহ পাওয়ার একদিন আগে হত্যাকারী প্রমাণ মুছে ফেলতে কিছু সরঞ্জাম ও স্যানিটাইজার অনলাইনে কিনতে ফাহিমের ক্রেডিট কার্ড ব্যবহার করেছিলেন। পরের দিন মৃতদেহ খণ্ড-বিখণ্ড করতে এবং প্রমাণ মুছে ফেলতে ফাহিমের অ্যাপার্টমেন্টে ফিরে যায় হত্যাকারী টাইরিস।

এরই মধ্যে তার ব্যক্তিগত সহকারী টাইরিস ডেভন হাসপিলকে গ্রেফতার করে তার বিরুদ্ধে চার্জ গঠন করেছে পুলিশ। 

ট্যাগ :