মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ঝড়-বৃষ্টিতে আকস্মিক বন্যা, জরুরি অবস্থা জারি


প্রকাশের সময় :৩০ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৫০ : অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক:

ঝড়ো বাতাসের সঙ্গে ভারী বৃষ্টিতে তলিয়ে গেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের অনেক পাতাল রেল স্টেশন, অলিগলি ও মহাসড়ক। ভেঙে পড়েছে স্বাভাবিক যোগাযোগ ব্যবস্থা। শুক্রবার কোথাও কোথাও ৮ সেন্টিমিটার পর্যন্ত বৃষ্টিপাত রেকর্ড হয়েছে। এই পরিস্থিতিতে নিউইয়র্কে জরুরি অবস্থা জারি করেছেন গভর্নর।

দুর্যোগপূর্ণ আবহাওয়া প্রসঙ্গে গভর্নর ক্যাথে হচুল সামাজিক মাধ্যমে এক বার্তায় বলেছেন, ‘খুবই বিপজ্জনক অবস্থা, এই ঝড় জীবনের জন্য হুমকি। আমি নিউ ইয়র্কসহ লং আইল্যান্ড এবং হাডসনজুড়ে জরুরি অবস্থা ঘোষণা করছি।’

যেসব পথ পানিতে প্লাবিত সেদিক দিয়ে আপাতত চলাচল না করতে স্থানীয়দের আহ্বান জানিয়েছেন তিনি। বৈরী আবহাওয়ায় এখন পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি। তবে নিউ ইয়র্কে শুক্রবার সন্ধ্যায় অ্যাপার্টমেন্টের পার্কিং এবং গাড়ি থেকে ১৫ জনকে উদ্ধার করা হয়।

এদিকে হাডসন নদীর ওপারে নিউ জার্সির শহর হোবোকেনেও জরুরি অবস্থা ঘোষণা করেছে প্রশাসন। নিউ ইয়র্কের গভর্নর বলেন, এখন বৃষ্টির প্রভাব কিছুটা কমেছে। কিন্তু পরিস্থিতিকে এখনই স্বাভাবিক বলা যাচ্ছে না। আমার উদ্বেগের বিষয়টি হচ্ছে, বৃষ্টি কমে আসায় অনেকে হুট করে গাড়ি নিয়ে বাইরে বেরিয়ে যাবেন।

ট্যাগ :