মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুন দৃশ্যপটে ওয়াগনার বাহিনী, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের নাটকীয় মোড়


প্রকাশের সময় :২৪ জুন, ২০২৩ ৩:৫৮ : অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক:

রাশিয়ার দক্ষিণাঞ্চলের শহর রোস্তভ-অন-ডনের একটি সেনা সদর দপ্তরের কাছাকাছি বিকট বিস্ফোরণের শব্দ শোনা গেছে। শনিবার (২৪ জুন) বিকেলে এ বিস্ফোরণের শব্দ শোনা যায় বলে জানায় রুশ সংবাদমাধ্যম আরটি।

আরটিতে প্রচার করা এক মিনিটের একটি ভিডিও ক্লিপে দেখা যায়, ঘটনাস্থল থেকে অনেক লোক পালিয়ে যাচ্ছেন। তবে এ ঘটনায় হতাহতের তাৎক্ষণিক কোনো তথ্য পাওয়া যায়নি বা সদর দপ্তরের ভবনটির কোনো ক্ষতি হয়েছে কি না তাও নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, রাশিয়ার একাধিক সামরিক হেলিকপ্টার শনিবার বিকেলে বিদ্রোহী ওয়াগনার সৈন্যদের একটি কাফেলার উপর গুলি চালিয়েছে। কাফেলাটি একটি ট্রাকে সৈন্য ও কমপক্ষে একটি ট্যাঙ্ক নিয়ে ভোরোনেজ শহরের পাশ দিয়ে মস্কোর উদ্দেশ্যে এগিয়ে যাচ্ছিল।

এর আগে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন জাতির উদ্দেদ্যে দেওয়া এক ভাষণে বলেন, যারা রাশিয়াকে বিভক্ত করার চেষ্টা করছে, দেশদ্রোহের পথে হাঁটছে তাদের সবাইকে শাস্তি পেতে হবে। এ শাস্তি অনিবার্য।

পুতিনের এমন মন্তব্যের পরপরই একটি অডিও বার্তায় ওয়াগনার প্রধান ইভজেনি প্রিগোজিন বলেন, রাষ্ট্রদ্রোহের কথা বলার সময় প্রেসিডেন্ট একটি গভীর ভুল করেছেন। আমরা প্রকৃত দেশপ্রেমিক। আমরা দেশের জন্যই লড়াই করেছি। আমরা চাই না, দেশ দুর্নীতি ও প্রতারণার মধ্যে থাকুক।

ট্যাগ :