মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাইওয়ানের কাছে ফের মহড়া চালালো ক্ষুব্ধ চীন


প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২২ ১০:৩৩ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক:

তাইওয়ানের কাছে ফের সামারিক মহড়া চালিয়েছে চীন। দেশটির সামরিক বাহিনী বলেছে, সোমবার পিপলস লিবারেশন আর্মির ইস্টার্ন থিয়েটার কমান্ড অঞ্চলটিতে এই মহড়া চালায়। এ সময় তাইওয়ান সংলগ্ন সমুদ্র এবং আকাশপথে যুদ্ধ মহড়ার আয়োজন করা হয়। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম রয়টার্স।

রবিবার সিনেটর এড মার্কির নেতৃত্বে যুক্তরাষ্ট্রের পাঁচ জন আইনপ্রণেতা তাইওয়ান সফরে সফরে যান। মার্কিন প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির অঞ্চলটি সফরের দুই সপ্তাহেরও কম সময়ের মাথায় সেখানে গেলেন তারা। দৃশ্যত এর প্রতিক্রিয়া হিসেবেই তাইওয়ানের কাছে নতুন করে সামরিক মহড়া চালিয়েছে ক্ষুব্ধ চীন।

রবিবার তাইপেতে পৌঁছানো প্রতিনিধি দলের তাইওয়ানের প্রেসিডেন্ট সাই ​​ইং-ওয়েনের সঙ্গে সাক্ষাতের কথা রয়েছে।

সাই ​​ইং-ওয়েনের দফতর জানিয়েছে, সোমবার মার্কিন প্রতিনিধি দলটি প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করবে। যুক্তরাষ্ট্রের প্রতিনিধি দলের এই সফর তাইওয়ানের প্রতি মার্কিন কংগ্রেসের দৃঢ় সমর্থনের বহিঃপ্রকাশ বলে উল্লেখ করেছে তাইপে।

তাইওয়ানে নিযুক্ত যুক্তরাষ্ট্রের ডি ফ্যাক্টো দূতাবাস জানিয়েছে, ইন্দো-প্যাসিফিক অঞ্চলে সফরের অংশ হিসেবেই মার্কিন আইনপ্রণেতাদের এই সফর। সফরে মার্কিন-তাইওয়ান সম্পর্ক এবং বৈশ্বিক সরবরাহ চেইনসহ বিভিন্ন বিষয় নিয়ে অঞ্চলটির নেতাদের সঙ্গে আলোচনা করবেন তারা।

ট্যাগ :