মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টুইটার ছাড়ছেন আরও অনেক কর্মকর্তা


প্রকাশের সময় :৫ নভেম্বর, ২০২২ ৫:০২ : অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

ইলন মাস্ক এখন টুইটারের সর্বেসর্বা। বিশ্বের শীর্ষ ধনী ও যুক্তরাষ্ট্রের বৈদ্যুতিক গাড়ি নির্মাণ প্রতিষ্ঠান টেসলার প্রধান টুইটার কেনার পর প্রতিষ্ঠানটির অনেকেই চাকরি ছাড়ছেন। ইলন মাস্ক নিজেই টুইটারের পরিচালনা পর্ষদ ভেঙেও দিয়েছেন। প্রতিষ্ঠানটির বিজ্ঞাপন ও বিপণন প্রধানও সম্প্রতি চাকরি ছেড়েছেন। সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে রয়টার্স জানিয়েছে এ তথ্য।

জানা গেছে, টুইটারের শীর্ষ ব্যবস্থাপনার ক্রমবর্ধমান প্রস্থানের কারণে বিজ্ঞাপন ও বিপণন প্রধানসহ বেশ কয়েকজন কর্মকর্তা গত কয়েকদিনে কোম্পানি ছেড়ে চলে গেছেন।

গত সপ্তাহে ৪ হাজার ৪০০ কোটি ডলারে টুইটার কিনে নেন ইলন মাস্ক। এরপর থেকেই প্রতিষ্ঠানটি ঢেলে সাজাতে তার তৎপরতা শুরু হয়। এরই মধ্যে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পরাগ আগারওয়াল, প্রধান আর্থিক কর্মকর্তা নেড সিগাল, আইন ও নীতিমালাবিষয়ক প্রধান বিজয়া গাড্ডেকে সরিয়ে দিয়েছেন তিনি।

এর আগে টুইটারের পরিচালক ছিলেন ৯ জন। পরিচালনা পর্ষদ থেকে বিদায় নেওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন টুইটার বোর্ডের সাবেক চেয়ারম্যান ব্রেট টেলরও।

সারাহ পারসোনেট, যিনি প্রধান গ্রাহক কর্মকর্তা ও বিজ্ঞাপন কর্তা ছিলেন। মঙ্গলবার টুইটারে সারাহ জানিয়েছেন, তিনি গত সপ্তাহে পদত্যাগ করেছেন। কিভাবে মাস্কের অধীনে সোশ্যাল মিডিয়া কোম্পানি পরিবর্তন হবে তা নিয়ে বিজ্ঞাপনদাতাদের অনিশ্চয়তার কথাও তুলে ধরেন তিনি।

চিফ পিপল অ্যান্ড ডাইভারসিটি কর্মকর্তা ডালানা ব্র্যান্ড মঙ্গলবার লিংকডইন পোস্টে ঘোষণা করেছেন যে তিনিও গত সপ্তাহে পদত্যাগ করেছেন।

জেনারেল ম্যানেজার নিক ক্যাল্ডওয়েল টুইটারে তার প্রস্থান নিশ্চিত করেছেন। সোমবার রাতের মধ্যে তার প্রোফাইল ‘সাবেক টুইটার কর্মকর্তা’ হিসেবে পরিবর্তন করেছেন তিনি।

প্রধান মার্কেটিং কর্মকর্তা লেসলি বার্ল্যান্ড, টুইটারের হেড অব প্রোডাক্ট জে সুলিভান ও এর গ্লোবাল সেলসের ভাইস প্রেসিডেন্ট জিন-ফিলিপ মাহেউও চলে গেছেন। তবে তারা পদত্যাগ করেছেন নাকি চলে যেতে বলা হয়েছে তা তাৎক্ষণিকভাবে স্পষ্ট হওয়া যায়নি। তবে বিষয়টি নিয়ে তাদের কেউ মুখ খোলেননি।

রয়টার্সের সঙ্গে কথা বলা একাধিক কর্মী বলেছেন যে তারা কোম্পানির ভবিষ্যত সম্পর্কে খুব একটা জানতে পারছেন না। বুধবার একটি বৈঠক হওয়ার কথা থাকলেও পরে তা বাতিল করা হয়।

ট্যাগ :