মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গরমে পুড়ছে অস্ট্রেলিয়া, গাড়ির বোনেটে মুরগির রোস্ট রান্না!!


প্রকাশের সময় :১৯ ডিসেম্বর, ২০১৯ ৩:৩৫ : অপরাহ্ণ

নিউজ-ডেস্ক:

অস্ট্রেলিয়ায় তীব্র গরমের ফলে পিচঢালা রাস্তায় ডিম ভাজি করতে দেখা গেছে বহুবার। এই সময়ে গরমে অতিষ্ঠ অস্ট্রেলিয়াবাসীরা। চলতি বছর অতীতের সব রেকর্ড ভেঙে দিয়েছে অস্ট্রেলিয়ার এইবারের গরম। সবচেয়ে হাঁসফাঁস অবস্থা পর্যটকদের।

একদিনে প্রায় ৬০ ডিগ্রি সেলসিয়াসের উপর তাপমাত্রা ছাড়িয়ে যাওয়ার রেকর্ড এরই মধ্যে গড়ে ফেলেছে। খুব প্রয়োজন না পড়লে গাড়ি বা বাড়ির বাইরে কাউকে বের না হওয়ার সতর্কবার্তা দিয়েছে প্রশাসন। শুধু মানুষই নয়, পোষা প্রাণীদের ক্ষেত্রেও একই সতর্কবার্তা দেওয়া হয়েছে।

তবে সব ছাপিয়ে সকলের নজর কেড়েছেন পারথ নিবাসী স্টু পেনজেলি। তার করা ভিডিও এখন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল। গরমের তীব্রতা যে কতটা, তা পরীক্ষা করে দুনিয়াকে দেখানোই ছিল তার মূল উদ্দেশ্য। তাই ডাটসান সানি গাড়ির স্ল্যাবের ভিতর ১.৫ কেজি পর্ক রেখে দেন তিনি। গরম ওভেনের মতোই গাড়ির স্ল্যাব কাজ করে।

কয়েক ঘণ্টার মধ্যে মাংসটি পুরোপুরি সেদ্ধ হয়ে যায়। গাড়ির ভিতর তাপমাত্রা কত থাকতে পারে, তার জন্যও তিনি থার্মোমিটার নিয়ে মনিটর করে চলেন। সকাল ৭টার সময় ৩০ ডিগ্রি ছিল। দুপুরের সময় সেটি বেড়ে প্রায় ৮০ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত পৌঁছে যায়।

স্টু আরো জানিয়েছেন, গাড়িটি তাপপ্রবাহের মধ্যে মাত্র ৬ মিনিট রাখা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তার এই অভিনব পরীক্ষা দেখে অনেকেই এমন করতে পারেন ভেবে আগেই সতর্ক করে দিয়েছেন তিনি। গাড়ির বোনেটে মুরগির মাংস রান্না করে, সেই সেদ্ধ মাংস কেটে স্লাইস করে রাখা হয় এবং সেই মাংস খেয়ে ফেসবুকে ছবি পোস্ট করেছেন স্টু। এমন তাপপ্রবাহ চলতে থাকলে তার পরবর্তী পদক্ষেপ হবে, গাড়ির ভিতর বিফ রান্না করা। সেটি ২ ঘণ্টায় রান্না হয়ে যাবে বলে আশা তার।

ট্যাগ :