মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার ভারতের রাস্তায় করোনা টেস্টিং বাস চালু


প্রকাশের সময় :৪ মে, ২০২০ ৯:৫৯ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

বিশ্বে ব্যাপকভাবে তাণ্ডব চালিয়ে যাচ্ছে নভেল করোনা ভাইরাস। ভারতজুড়েও করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। করোনা সংক্রমণরোধে এবং পরীক্ষার সংখ্যা বাড়াতে অভিনব উদ্যোগ নিয়েছে দেশটির মহারাষ্ট্র রাজ্য সরকার। এখন থেকে রাজ্যের রাজধানী মুম্বাইয়ের রাস্তায় চলবে করোনা টেস্টিং বাস! ওরলির ন্যাশনাল স্পোর্টস ক্লাব এলাকা থেকে যাত্রা শুরু করে ওই বাসটি। ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনা টেস্টিং বাসটির উদ্বোধন করা হয়। বাসটিতে থাকছে করোনা সংক্রমণ টেস্টিং ল্যাব। করোনা ভাইরাস পরীক্ষার জন্য অত্যাধুনিক সব ধরনের সরঞ্জাম। আরও থাকছে এক্স-রে করার সুবিধা। বাসটিতে একটি ছোট চেম্বার করে সেখানে করোনা টেস্ট চলছে।

মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের একজন কর্মকর্তা জানান, এ ধরনের উদ্যোগ ভারতে প্রথম। মুম্বাইয়ে মোবাইল করোনা টেস্টিং ল্যাব চালু হলো। দেশের অন্যান্য শহরেও এই উদ্যোগ নেওয়া হবে বলে তিনি আশাবাদী। বাসটিতে পরীক্ষাগারে সোয়াব নমুনা নেওয়া হচ্ছে। বস্তি এলাকাগুলোতে ঘুরছে ওই যানটি। ওইসব এলাকায় উপসর্গবিহীন করোনা আক্রান্ত বাহকদের উপস্থিতি বেশি থাকার সম্ভাবনা রয়েছে।

ট্যাগ :