মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউক্রেনে আর বড় হামলার পরিকল্পনা নেই: পুতিন


প্রকাশের সময় :১৬ অক্টোবর, ২০২২ ১১:৪২ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ইউক্রেনের বিরুদ্ধে এই মুহূর্তে আর কোনো বড় হামলা চালানোর পরিকল্পনা নেই বলে জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। তাছাড়া ইউক্রেনকে ধ্বংস করার কোনো লক্ষ্য ক্রেমলিনের ছিল না বলেও জানান তিনি। শুক্রবার (১৪ অক্টোবর) আল-জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

কাজাখস্তানে সাবেক সোভিয়েত ইউনিয়নের অন্তর্ভু্ক্ত দেশগুলোর সঙ্গে এক সম্মেলন শেষে পুতিন বলেন, এখন বড় কোনো হামলা চালানোর প্রয়োজন নেই। কারণ অন্য অনেক কাজ আছে।

রাশিয়ার প্রেসিডেন্ট বলেছেন, ইউক্রেনে হামলা নিয়ে তার কোনো অনুশোচনা নেই। রাশিয়া সঠিক কাজই করেছে।

এদিকে রাশিয়ার অধিকৃত ইউক্রেনের দক্ষিণাঞ্চলের খেরসন থেকে লোকজন সরিয়ে নিচ্ছে দেশটি। শুক্রবার থেকে বেসামরিক লোকদের রাশিয়ায় নেওয়া হচ্ছে। মস্কো-সমর্থিত এক কর্মকর্তা লোকজনকে সরে যাওয়ার আহ্বান জানান। এই অঞ্চলটি গণভোটের মাধ্যমে সম্প্রতি নিজেদের নিয়ন্ত্রণে নিয়েছিল ক্রেমলিন।

রুশ-সমর্থিত খেরসনের প্রশাসনিক প্রধান ভ্লাদিমির সালদো একটি ভিডিও বার্তায় স্থানীয়দের পরামর্শ দেন যে, ‘খেরসন অঞ্চলের সব বাসিন্দা, যদি তারা চান, ক্ষেপণাস্ত্র হামলার পরিণতি থেকে নিজেদের রক্ষা করতে তাহলে অন্য অঞ্চলে চলে যেতে পারেন। তাদের উচিত হবে তাদের সন্তানদের সঙ্গে নিয়ে চলে যাওয়া।

ট্যাগ :