মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আল জাজিরার প্রতিবেদনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী


প্রকাশের সময় :৩ ফেব্রুয়ারি, ২০২১ ৭:৪১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

আন্তর্জাতিক গণমাধ্যম আল জাজিরার প্রতিবেদনকে উদ্দেশ্যপ্রণোদিত ও ‘পেইড’ নিউজ উল্লেখ করে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। বুধবার গণমাধ্যমকর্মীদের তিনি জানান, এমন প্রতিবেদন দুঃখজনক মনে করছে বাংলাদেশ। প্রতিবেদনটির তথ্যগত ত্রুটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পররাষ্ট্রমন্ত্রী জানান, আল জাজিরা তার ক্রেডিবিলিটি নষ্ট করেছে। তাদের কাজ হচ্ছে কাজ হচ্ছে মুসলিম দেশগুলোর মধ্যে শান্তি বিনষ্ট করা।

মিয়ানমার পরিস্থিতির দিকে বাংলাদেশ নজর রাখছে জানিয়ে তিনি বলেন, মিয়ানমারের সাথে যোগাযোগ করা যাচ্ছে না। বাংলাদেশে অবস্থানরত দূতাবাস ও চীনা দূতাবাসের মাধ্যমে যোগাযোগ স্থাপন করার চেষ্টা চলছে। মিয়ানমারের ঘটনা প্রতিবেশী দেশ হিসেবে পর্যবেক্ষ করছে বাংলাদেশ।

বাংলাদেশ গণতন্ত্রের সমর্থনে উল্লেখ করে মিয়ানমার গণতন্ত্রের ধারায় আসবে বলে মনে করেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি জানান, তবে বাংলাদেশ এখন সামরিক সরকারকে সমর্থন জানায়নি একইভাবে সু চি’র মুক্তি নিয়েও কোনো মন্তব্য করতে রাজি নয়। এই অঞ্চলে শান্তি চায় বাংলাদেশ। রোহিঙ্গা প্রত্যাবাসনের দিকেই নজর বাংলাদেশ।

রোহিঙ্গা সংকট সমাধানে বাংলাদেশ চীনের উপর আস্থা রাখছে উল্লেখ করে মন্ত্রী বলেন, সীমান্তে কড়া নজরদারি আছে বাংলাদেশের।

ট্যাগ :