মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবারো শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর দায়িত্ব নিতে যাচ্ছেন মাহিন্দা রাজাপাকসে


প্রকাশের সময় :২১ নভেম্বর, ২০১৯ ১০:৩৯ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

আবারো শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর দায়িত্ব নিতে যাচ্ছেন দেশটির দুবারের রাষ্ট্রপতির দায়িত্ব পালন করা মাহিন্দা রাজাপাকসে। শ্রীলঙ্কার সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বুধবার প্রধানমন্ত্রী হিসেবে বড় ভাই মাহিন্দা রাজাপাকসের নাম ঘোষণা করেন। এক দশক আগে তামিলদের সঙ্গে গৃহযুদ্ধ অবসানের কৃতিত্ব দেয়া হয় গোতাবায়াকে। ওই সময় প্রতিরক্ষা মন্ত্রী ছিলেন ছোট ভাই গোতাবায়া। তামিল বিচ্ছিন্নতাবাদীদের যেভাবে দমন করা হয়েছিল সেজন্যে তিনি বেশ বিতর্কিত। সরকারের মুখপাত্র বিজয়ানন্দ হেরাত জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে রনিল বিক্রমাসিংহে পদত্যাগ করার পর প্রধানমন্ত্রীর দায়িত্ব পেতে যাচ্ছেন মাহিন্দা রাজাপাকসে।

এদিকে বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, আগামী এপ্রিলে পার্লামেন্ট নির্বাচন হতে পারে বলে আশা করা হচ্ছে। এর আগ পর্যন্ত সরকার পরিচালনার জন্য অন্তর্বর্তী মন্ত্রিসভার সদস্যদের নাম ঘোষণা করতে যাচ্ছেন প্রেসিডেন্ট গোতাবায়া। শনিবার শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সাবেক প্রেসিডেন্ট রানা সিংহ প্রেমাদাসার ছেলে সাজিথ প্রেমাদাসাকে বিপুল ভোটে পরাজিত করেন গোতাবায়া। 

ট্যাগ :