মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে যুদ্ধ শুরু! নিহত ২৩, আহত শতাধিক


প্রকাশের সময় :২৮ সেপ্টেম্বর, ২০২০ ৩:৫৯ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

আজারবাইজান ও আর্মেনিয়া একে অপরের সাথে যুদ্ধ শুরু করেছে। এরই মধ্যে ২৩ জন নিহত ও শতাধিক আহত হয়েছে বলে আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানা গেছে। তুরস্ক এরই মধ্যে আজারবাইজানের পাশে থাকবে বলে জানিয়েছে। অপরদিকে রাশিয়া যুদ্ধ বন্ধ করার জন্য বলেছে। তুরস্ক যদি আজারবাইজানের পক্ষ নেয় আর রাশিয়া যদি আর্মেনিয়ার পক্ষ নেয় তাহলে তুরস্ক ও রাশিয়া যুদ্ধ বাধাঁর সম্ভাবনা রয়েছে বলে সংশ্লিষ্ট মহল মনে করছে।

জাতিসংঘ অবিলম্বে যুদ্ধ বন্ধ করার জন্য বলেছে। আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প দুই দেশের সাথে কথা বলতে আগ্রহ প্রকাশ করেছে। ইরান বলেছে, তারা শান্তি চুক্তি লংঘন করছে। ফ্রান্স দু’দেশকে টেবিলে বসে সমস্যা সমাধানের জন্য অনুরোধ জানিয়েছে।এরই মধ্যে দু’দেশেই জরুরী অবস্থা জারী করা হয়েছে।

আন্তর্জাতিক গণ মাধ্যম জানায়,উভয় দেশের দাবি করা নাগোরনো-কারাবাখ অঞ্চলে আজ সংঘর্ষ শুরু হয়েছে আজ়ারবাইজান ও আর্মেনিয়ার মধ্যে। আর্মেনিয়ার দাবি, আজ়ারবাইজানের দুটি হেলিকপ্টার গুলি করে নামিয়েছে তারা। তিনটি ট্যাঙ্কেও আঘাত হেনেছে। যা মানতে রাজি নয় আজ়ারবাইজান। নাগারনো-কারাবাখ আঞ্চলিক প্রশাসনের দাবি, এক শিশু-সহ ১৬ জন স্থানীয় বাসিন্দা নিহত হন। আহত হয়েছেন ১০০ জন।

ট্যাগ :