মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইনি প্রক্রিয়া শেষে পি কে হালদারকে বাংলাদেশে পাঠানো হবে : দোরাইস্বামী


প্রকাশের সময় :১৭ মে, ২০২২ ২:০৫ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

ভারতের গ্রেপ্তার হওয়া পি কে হালদারকে আইনি প্রক্রিয়া শেষে বাংলাদেশে ফেরত পাঠানো হবে বলে জানিয়েছেন ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। ভারতীয় হাইকমিশনার বলেন, এ ধরনের বিষয়ে আইনি প্রক্রিয়া অনুসরণ করা হয়।‌ তাকে ফেরত পাঠানোর বিষয়টাও আইনি প্রক্রিয়া অনুসরণ করেই করতে হবে।

আজ মঙ্গলবার পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন ভারতীয় হাইকমিশনার দোরাইস্বামী। পররাষ্ট্র মন্ত্রণালয়ে এ বৈঠক হয়। উল্লখ্য, সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ করে বাংলাদেশ থেকে ভারতে গিয়ে আত্মগোপন করলে গত ১৪ মে পশ্চিমবঙ্গে গ্রেপ্তার হন পি কে হালদার।

বাংলাদেশে ফেরত পাঠানোর বিষয়ে জানতে চাইলে ভারতীয় হাইকমিশনার বলেন, পি কে হালদারের বিষয়ে পররাষ্ট্র সচিবের সঙ্গে কথা হয়েছে। এটি দুই দেশের নিয়মিত সহযোগিতার একটি অংশ। গত সপ্তাহে ছুটির দিনে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষ করেই তাকে বাংলাদেশে ফেরত পাঠানো হবে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাংলাদেশ সরকার ভারতের সংশ্লিষ্ট সংস্থাকে তথ্য দিয়েছে। আমরা তা যাচাই করছি। এ ক্ষেত্রে আইনি প্রক্রিয়া অনুসরণ করা হবে। আমাদের কাছে যা তথ্য আছে তার ভিত্তিতে একটা সময় বাংলাদেশকে জানানো হবে।

দুই দেশের প্রধানমন্ত্রীর বৈঠক বিষয়ে জানতে চাইলে দোরাইস্বামী বলেন, বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীর বৈঠকের সময় দ্রুত নির্ধারণ করা হবে। শেখ হাসিনা ও নরেন্দ্র মোদির সুবিধামতো সময়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন আগামী ৩০ মে দিল্লিতে (জয়েন্ট কনসালটেটিভ কমিশন-জেসিসি) বৈঠকে যোগ দেবেন। সেখানে দুই পক্ষের মধ্যে বিভিন্ন বিষয়ে আলোচনা হবে।

ট্যাগ :