মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইএসকে’র ওপর পাল্টা হামলার পরিকল্পনা করতে নির্দেশ বাইডেনের


প্রকাশের সময় :২৭ আগস্ট, ২০২১ ১১:০৬ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

কাবুলে হামলাকারীদের ওপর প্রতিশোধ নেওয়ার শপথ নিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। জঙ্গিবাদী ইসলামিক স্টেট খোরাসান (আইএসকে) সংগঠনের ওপর পাল্টা হামলার পরিকল্পনা তৈরি করতে তিনি পেন্টাগনকে নির্দেশ দিয়েছেন বলে উল্লেখ করেছে বার্তাসংস্থা রয়টার্স ও ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

গণমাধ্যম দুইটির প্রতিবেদনে বলা হয়, মার্কিন সামরিক কমান্ডারদের আইএসকে সংগঠনের সম্পদ, নেতৃত্ব এবং সুযোগ-সুবিধায় আঘাত হানার অপারেশনাল প্ল্যান তৈরির নির্দেশ দিয়েছেন বাইডেন। তিনি বলেছেন, আমরা আমাদের পথ খুঁজে নেব। বড় সামরিক অভিযান ছাড়া, তাদের খোঁজার পথ বের করব।

এদিকে কাবুলে ইসলামিক স্টেটের (আইএস) আরো হামলার আশঙ্কায় যুক্তরাষ্ট্রের সামরিক কমান্ডাররা সতর্ক আছেন বলেন জানিয়েছেন মার্কিন সেন্ট্রাল কমান্ডের প্রধান জেনারেল ম্যাকেঞ্জি। শুক্রবার (২৭ আগস্ট) এসব জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, ৩১ আগস্টের সময়সীমার মধ্যেই যুক্তরাষ্ট্র নাগরিকদের সরিয়ে নেওয়ার জন্য দৌড়ঝাঁপ করছে। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এই সময়সীমা বাড়াননি। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বলেছেন, হামলা সত্ত্বেও উদ্ধার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ট্যাগ :