মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার সিডনিতে স্বস্তি, আজ থেকে চালু হচ্ছে রেস্তোরাঁ ও ক্যাফে


প্রকাশের সময় :১৫ মে, ২০২০ ৫:৩৩ : পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক:

অস্ট্রেলিয়ায় করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমতে শুরু করায় আজ থেকে দেশটির জনবহুল নিউ সাউথ ওয়েলস (এনএসডব্লিউ) অঙ্গরাজ্যে চালু হচ্ছে রেস্তোরাঁ ও ক্যাফে। এর ফলে কিছুটা স্বস্তি ফিরেছে অঙ্গরাজ্যটির রাজধানী সিডনিতে। তবে এখন পর্যন্ত পানশালাগুলো খোলার অনুমতি দেয়নি কর্তৃপক্ষ। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

এদিকে, বিধিনিষেধ শিথিল করার পরও সিডনির বেশ কিছু এলাকায় এখনো ব্যবসা-বাণিজ্য সচল করার পক্ষে নেই অনেকেই।

এ ছাড়া অন্যান্য অঙ্গরাজ্য ও অঞ্চলে লকডাউন শিথিল হওয়ায় জীবনযাত্রায় কিছুটা স্বস্তি এসেছে। তবে এনএসডব্লিউ ও কুইন্সল্যান্ডে বাসাবাড়িতে একসঙ্গে পাঁচজনের বেশি অতিথি আনা যাবে না। এ ছাড়া বাইরে সর্বোচ্চ ১০ জন একসঙ্গে জমায়েত হতে পারবে।

এদিকে, এনএসডব্লিউর মুখ্যমন্ত্রী গ্ল্যাডিস বেরেজিকলিয়ান সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সতর্ক করেছেন। তিনি বলেন, ‘বিধিনিষেধ শিথিল করার পর অনেক এলাকা করোনা মোকাবিলায় ব্যর্থ হচ্ছে। কিন্তু নিউ সাউথ ওয়েলসে এমনটা ঘটুক, তা আমি চাই না। আমরা যেভাবে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছি, আশা করি আমাদের জনগণও সেভাবেই দায়িত্বশীলতার পরিচয় দেবে।’

করোনাভাইরাস মোকাবিলায় এরই মধ্যে বিশ্বে সুনাম কুড়িয়েছে অস্ট্রেলিয়া। এখন পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছে সাত হাজার ১৯ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৯৮ জনের। এ ছাড়া সুস্থ হয়েছে ছয় হাজার ৩৩৪ জন।

ট্যাগ :