মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশীদের জন্য খ্যাতিমান কর্পোরেট ট্রেইনার গোলাম সামদানী ডন -এর ফ্রী লাইভ ট্রেইনিং সেশন ‘Unleash Your True Potential’


প্রকাশের সময় :২০ এপ্রিল, ২০২৩ ৯:১৯ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক:

অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাসরত বাংলাদেশীদের জন্য প্রথমবারের মতো লাইভ ট্রেনিং সেশনের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশের খ্যাতিমান কর্পোরেট ট্রেইনার ও ইনস্পিরেশনাল স্পিকার জনাব গোলাম সামদানী ডন। তার বহুল চর্চিত সিগনেচার টপিক “UNLEASH YOUR TRUE POTENTIAL” বা “উন্মোচন করুন আপনার প্রকৃত সম্ভাবনা” শীর্ষক এই লাইভ সেশনটি অনুষ্ঠিত হবে আগামী ২৯ এপ্রিল ২০২৩ (শনিবার) বিকেল চারটা থেকে সিডনির আলবার্ট ইনস্টিটিউটে। Luminedge ও DONSAMDANY Facilitation & Consultancy -এর সৌজন্যে আয়োজিত উক্ত লাইভ ট্রেইনিং সেশন সিডনিতে বসবাসরত বাংলাদেশি অংশগ্রহণকারীদের জন্য উন্মুক্ত থাকবে।

একজন কৃতি ছাত্র ও বহুমুখী প্রতিভার অধিকারী জনাব ডন বর্তমানে সামদানী ফ্যাসিলিটেশন & কনসালটেন্সি’র চীফ ইন্সপিরেশনাল অফিসার হিসেবে কর্মরত আছেন। দেশের একজন শীর্ষস্থানীয় কর্পোরেট ট্রেনার হিসেবে জনাব গোলাম সামদানী ডন এই পর্যন্ত প্রায় আড়াইশ এরও অধিক দেশী এবং আন্তর্জাতিক প্রতিষ্ঠানের সাথে কাজ করেছেন, যার মধ্যে অন্যতম হচ্ছে গ্রামীণফোন, শেভরন, পারফেট্টি(Perfetti), এইচ & এম(H & M), পারটেক্স, হোলসিম এবং বার্জার -এর মতো প্রতিষ্ঠান। কর্পোরেট ট্রেইনার হিসেবে তার এই পথচলায় জনাব ডন এখন পর্যন্ত প্রায় ৫০ হাজারের অধিক মানুষকে প্রশিক্ষণ দিয়েছেন।

প্রশিক্ষণের পাশাপাশি তার কোম্পানির দেশে প্রতিবছর সর্ববৃহৎ পাবলিক স্পিকিং ইভেন্টের আয়োজন করে থাকে যার থিম হচ্ছে ‘Rise Above All’। তার লেখা আত্মউন্নয়নমূলক বই “Unleash Your True Potential” এবং “Battling Depression” তরুণ প্রজন্ম বিশেষত করপোরেট খাতে নিয়োজিত তরুণদের মাঝে ব্যাপকভাবে জনপ্রিয়।

একজন ডাইনামিক বক্তা ও কর্পোরেট ট্রেইনার জনাব গোলাম সামদানী ডনের লাইভ ট্রেনিং সেশনে অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশীদের জন্য ফ্রিতে অংশগ্রহণের সুযোগ রাখা হয়েছে। অংশগ্রহণ করতে চাইলে নিচের দেওয়া লিঙ্কটিতে রেজিস্ট্রেশন করতে হবে।
Registration Link: https://forms.gle/bFJnhHbAJyvBdghm9q

ট্যাগ :