মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবৈধভাবে​ অবস্থানরত আমিরাত প্রবাসীরা জেল-জরিমানা ছাড়াই ফিরতে পারবেন দেশে


প্রকাশের সময় :১৯ মে, ২০২০ ৯:৪৮ : অপরাহ্ণ

এম এ মন্নান (আরব আমিরাত):

সংযুক্ত আরব আমিরাতে অবৈধভাবে​ অবস্থানরত প্রবাসীরা কোনো প্রকার জেল-জরিমানা ছাড়া শীঘ্রই​ নিজ নিজ দেশে যাওয়ার সুযোগ পাচ্ছেন। আমিরাতে​ অবৈধভাবে অবস্থানরত সকল দেশের প্রবাসীদের জন্য​ রাষ্ট্রপতি শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান​ সাধারণ ক্ষমার এ আদেশটি গত বুধবার​ জারি করেন।​

রাষ্ট্রপতি ঘোষিত সাধারণ ক্ষমাটি হলো যাদের ভিসার মেয়াদ চলতি বছরের মার্চের ১ তারিখের আগে শেষ হয়েছে (ভিজিট/রেসিডেন্স) তারা কোনো প্রকার জরিমানা পরিশোধ ছাড়া ১৮ মে থেকে তিন মাসের মধ্যে সংযুক্ত আরব আমিরাত ত্যাগ করতে পারবেন।

রাষ্ট্রপতির নতুন এই আদেশ ১৮ মে থেকে কার্যকর হবে।

স্থানীয় গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়, নির্ধারিত সময়ের মধ্যে যারা এই সুযোগ নিয়ে দেশে যাবেন তাদের পরবর্তী সময় আমিরাতে ফিরতে বাধা থাকবে না। ফেডারেল অথরিটি ফর আইডেন্টিটি​ অ্যান্ড সিটিজেনশিপ-এর মুখপাত্র ব্রিগেডিয়ার খামিস আল কাবি গণমাধ্যমকে জানান, রাষ্ট্রপতির এই আদেশ সকল দেশের নাগরিকদের জন্য প্রযোজ্য হবে। এই সুযোগটি কাজে লাগাতে ইচ্ছুকরা কোনোরূপ জরিমানা ছাড়াই আমিরাত ত্যাগ করতে পারবেন।

এ ছাড়াও একই আদেশে দেশটিতে অবস্থানরতদের মেয়াদোত্তীর্ণ এমিরেটস আইডি এবং ওয়ার্ক পারমিটের জরিমানা মওকুফ করা হয়েছে।

আমিরাতের সকল দেশের নাগরিকদের জন্য এই সুযোগ প্রযোজ্য।​

উল্লেখ্য, এর আগে আমিরাত সরকার মার্চের ১ তারিখের পরে মেয়াদোত্তীর্ণ সকল ভিসা ও আইডির​ মেয়াদ ৩১ ডিসেম্বর পর্যন্ত বৃদ্ধি করে দিয়েছে। এখন মার্চের ১ তারিখের আগে যাদের ভিসা ও আইডি শেষ হয়েছে তাদের জন্যও সুযোগ দেওয়া হলো।

অভিজ্ঞ মহল মনে করেন, দেশটিতে অবৈধভাবে অবস্থানরত প্রবাসীদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ।

ট্যাগ :