মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অটোরিক্সা থেকে নামিয়ে দিল পুলিশ, অসুস্থ বাবাকে কাঁধে নিয়েই ছুটল ছেলে


প্রকাশের সময় :১৭ এপ্রিল, ২০২০ ২:২৭ : অপরাহ্ণ

!

অনলাইন ডেস্কঃ

করোনাভা’ইরাসেের কারণে সারা বিশ্বের মতো ভারতেও চলছে লকডাউন। তাই এই বিষয়ে কঠোর ভারতীয় পুলিশও। এরমধ্যে অনেক অমানবিক ঘটনাও চোখে পড়ছে। বাবা অসুস্থ, তাই হাসপাতাল থেকে অটোরিকশাতে করেই বাড়ি ফিরছিলেন এক ব্যক্তি। এ সময় লকডাউনের কারণ দেখিয়ে পুলিশ তাদের অটো থেকে নামিয়ে দেয়। তখন ৮৯ বছর বয়সী অসুস্থ বাবাকে কোলে করে নিয়ে এক কিলোমিটার হাঁটতে বাধ্য হলেন ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালের কোল্লম জেলার পুনালুর শহরে।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার কথা ছিল সেই বৃদ্ধের। তার ছেলের অভিযোগ, লকডাউনের জেরে তার অটো আটকে দেয় পুলিশ। সেটি করেই হাসপাতাল থেকে বাবাকে বাড়ি ফিরিয়ে আনার কথা ছিল। পুলিশের বাধা পেয়ে প্রায় এক কিলোমিটার রাস্তা বাবাকে কোলে নিয়েই হাঁটেন তিনি। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দেখা গিয়েছে, বৃদ্ধকে কোলে করে হাঁটতে হিমশিম খাচ্ছেন মাঝবয়সি ওই ব্যক্তি। তার পাশে পাশে হাসপাতালের সমস্ত নথি, প্রেসক্রিপশন নিয়ে দৌড়াচ্ছেন এক মহিলা। তাদের অভিযোগ, হাসপাতালের সমস্ত নথি বারবার দেখানো সত্ত্বেও অটো চালানোর অনুমতি দেয়নি পুলিশ। ঘটনার ভিডিও ছড়ানোর পরেই রাজ্য মানবাধিকার কমিশন স্বতঃপ্রণোদিত হয়ে বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে। কোল্লামের পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনার তদন্ত হবে। পুলিশের অবশ্য দাবি, অটোটিকে যখন আটকানো হয়েছিল, সেটি তখন ফাঁকাই ছিল। চালককে শুধু কারণ ও প্রয়োজনীয় নথি দেখাতে বলা হয়েছিল। আর তার পরেই তিনি অটো থেকে নেমে হেঁটে ২০০ মিটার দূরে হাসপাতালে চলে যান এবং বাবাকে কাঁধে নিয়ে ফিরে আসেন।

ট্যাগ :