মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রয়লার মুরগী এক লাফে ১১০ থেকে ১৭৫


প্রকাশের সময় :১৭ মে, ২০২০ ৯:৪৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

রমজানের শেষ সপ্তাহে চট্টগ্রাম নগরীর বিভিন্ন বাজারে মুরগীর দাম অস্বাভাবিক বেড়েছে বলে জানিয়েছেন ক্রেতারা। গতকাল শনিবার একদিনের ব্যবধানে কাজীর দেউড়ি, চকবাজার, আন্দরকিল্লাসহ বিভিন্ন বাজারে ব্রয়লার মুরগীর দাম ৬০ থেকে ৭০ টাকা বেড়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, রমজানের শুরুতে ব্রয়লার মুরগী কেজি প্রতি ১১০ থেকে ১১৫ টাকার মধ্যে ছিল। গত শুক্রবার পর্যন্ত বিভিন্ন বাজারে ১৩০ থেকে ১৪০ টাকার মধ্যে মুরগী বিক্রি হয়েছে। কিন্তু গতকাল ব্রয়লার মুরগী ১৭৫ থেকে ১৮০ টাকায় বিক্রি হতে দেখা গেছে।

ব্যবসায়ীরা জানান, বাজারে ব্রয়লার মুরগীর সরবরাহ পর্যাপ্ত নয়। বিশেষ করে খামারীরা পরিবহন সংকটের কারণে অসুবিধায় রয়েছেন। তাই মুরগীর দাম বেড়েছে। অপরদিকে ক্রেতা সাধারণ বলছে, যেহেতু করোনা সংকটের প্রথম দিকে মুরগী এবং ডিমের দাম কমে যাওয়াতে ব্যাবসায়িরা লোকসানে পড়ছে বলে জানা যায় তাই তারা এখন সিন্ডিকেটের মাধ্যমে সরবরাহ কম দাবি করে দাম বাড়িয়ে দিয়েছে যাতে তাদের লোকসান গুছাতে পারে।

ট্যাগ :