মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামের মা মাবিয়া খাতুন আইসিইউতে


প্রকাশের সময় :২৮ অক্টোবর, ২০২০ ৬:২৬ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের অর্থ সম্পাদক আবদুচ ছালাম এবং ওয়েল গ্রুপের সিইও সৈয়দ নুরুল ইসলামের মা মাবিয়া খাতুনেকে (৯০) নগরের ইমপেরিয়াল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। গত ২২ অক্টোবর পরিবারের ১৮ সদস্য একযোগে করোনা-আক্রান্ত হওয়ার পর দুই সদস্যসহ হাসপাতালটিতে ভর্তি হন মাবিয়া খাতুন।

তবে মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে প্রাপ্ত রিপোর্টে পরিবারের করোনা-আক্রান্ত ১৮ জনের মধ্যে ১৭ জনেরই করোনা নেগেটিভ এসেছে। এই বিষয়টি নিশ্চিত করেছেন, আবদুচ ছালামের ছোটভাই ওয়েল গ্রুপ পরিচালক সৈয়দ নজরুল ইসলাম।

মঙ্গলবার করোনাজয়ের পর ভর্তি থাকা অপর দুইজন হাসপাতাল ছাড়লেও মাবিয়া খাতুনের অবস্থার অবনতি হয়েছে। ক্রমাবনতিশীল পরিস্থিতির মাঝে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

একান্নবর্তী পরিবারটির সমস্ত বাড়বাড়ন্ত ও সফলতার পেছনের অন্যতম উৎসমূল এই মানুষটির সংকটাপন্ন পরিস্থিতিতে পরিবারের সদস্যরা গভীর উৎকণ্ঠায় রয়েছেন।

মমতাময়ী মায়ের আরোগ্য কামনায় পরিবারটির পক্ষ থেকে সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন আবদুচ সালামের ছোট ভাই সৈয়দ নজরুল ইসলাম।

ট্যাগ :