মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কোনো সময় করোনার ‘দ্বিতীয় ঝড়’ শুরু হবে : ডাব্লিউএইচও


প্রকাশের সময় :২৬ মে, ২০২০ ৯:৫৯ : অপরাহ্ণ

নিউজ ডেস্কঃ

যেসব দেশে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার হার অনেকটাই কমে এসেছে, সেসব দেশে শিগগিরই দ্বিতীয়বার প্রকোপ শুরু হতে পারে বলে সতর্ক করে দিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লিউএইচও)।

ডাব্লিউএইচও’র জরুরি স্বাস্থ্য বিভাগের প্রধান মাইক রায়ান বলেছেন, সারাবিশ্বজুড়ে প্রথমবার সংক্রমণের মধ্যবর্তী অবস্থায় আছি আমরা। আমরা এমন এক অবস্থায় আছি, যখন এটি যে কোনো সময় ফিরে আসতে পারে।

তিনি আরো বলেন, এ বছরের শেষের দিকেই আবারো করোনার প্রকোপ দ্বিতীয়বার শুরু হতে পারে। এমনকি যে সব দেশে করোনার প্রকোপ কমে গেছে, সেসব দেশেও দ্বিতীয়বার প্রকোপ শুরু হতে পারে যে কোনো সময়।

সে কারণে তিনি বলেছেন, যে কোনো সময় এই ভাইরাসের হানা বেড়ে যেতে পারে। প্রকোপ কমে যাচ্ছে দেখে ভাবলে চলবে না যে, এটি এখন কমেই যাবে। দ্বিতীয়ঝড়ের জন্য বেশ কয়েকমাসের জন্য প্রস্তুত থাকতে হবে। সম্ভবত আমরা দ্বিতীয়বার প্রকোপ শুরুর খুব কাছাকাছি রয়েছি। তাই যতদিন করোনার টিকা তৈরি হচ্ছে না ততদিন সাস্হ্যবিধি মোতাবেক জীবনধারায় অভ্যস্ত হওয়া ছাড়া বিকল্প আর কোন পথ নেই বলেও জানান তিনি।

ট্যাগ :