মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীতে টিকা কেলেঙ্কারির ঘটনায় চসিকের ল্যাব টেকনিশিয়ানকে চাকরিচ্যুত


প্রকাশের সময় :১০ আগস্ট, ২০২১ ৫:২৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

সরকারি বিধি অমান্য করে কোভিড হাসপাতালের বাইরে বাসায় গিয়ে অর্থের বিনিময়ে টিকা প্রদান করায় চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলী মোস্তফা হাকিম সিটি কর্পোরেশন ল্যাব টেকনিশিয়ান বিষু দত্তের চাকরিচ্যুত করা হয়েছে।

এর আগে বাইরে গিয়ে হাজার টাকার বিনিময়ে টিকা প্রদান করা হয়েছে এমন তথ্য বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হওয়ার পর খুলশী থানায় চার জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়। যদিও মামলা দায়ের আগে টিকা গ্রহীতা এমডি হাসানকে গ্রেফতার করে পুলিশ। এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে টিকা প্রদানের ব্যবস্থাকারী মো. আলীকে।

মঙ্গলবার (১০ আগস্ট) চসিক ল্যাব কর্তৃপক্ষ বিষয়টি তদন্তপূর্বক ল্যাব টেকনিশিয়ান যিশু দত্তের বিরুদ্ধে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় তাকে চাকরি থেকে অব্যাহতি প্রদান করা হয়।

এ বিষয়ে প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ নজরুল ইসলামকে আহবায়ক করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি আগামী তিন কর্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ তদন্ত রিপোর্ট প্রদান করবে। এতে যারা জড়িত থাকবে তাদের উপর্যুক্ত শাস্তি ভোগ করতে হবে।

ট্যাগ :