মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডেঙ্গু নিয়ে সবাইকে সতর্ক করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা


প্রকাশের সময় :২ নভেম্বর, ২০২২ ৭:২৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

করোনা মহামারির পর এ বছর নতুন করে উদ্বেগ তৈরি করছে মশাবাহিত রোগ ডেঙ্গু জ্বর। এজন্য সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার নিজ কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভা বৈঠকে সভাপতিত্বকালে প্রধানমন্ত্রী এই নির্দেশ দেন।

বৈঠক শেষে সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফ করেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তিনি বলেন, ‘আজকে আরেকটা জিনিস বিশেষভাবে আলোচনা হয়েছে, সেটা হলো ডেঙ্গু নিয়ে। ২০১৯ সালে ১ লাখ ডেঙ্গু রোগী ছিল। এইবার এরই মধ্যে ৩৬ হাজার লোক আক্রান্ত হয়ে গিয়েছে। ঢাকাতেই ২৩ হাজার, চট্টগ্রামে চার হাজার, খুলনায় ১৬০০, সিলেটে সব থেকে কম ৫৩ জন। অলরেডি ১৩৬ জন মারা গিয়েছেন ডেঙ্গুতে। এর মধ্যে মহিলা ৬০ শতাংশ এবং পুরুষ হলো ৪০ শতাংশ, যারা আক্রান্ত হয়েছেন।

সচিব বলেন, ‘সেজন্য এটা সবাইকে একটু রিকোয়েস্ট করা হয়েছে মন্ত্রিপরিষদের পক্ষ থেকে, এই বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীও রিকোয়েস্ট করেছেন, সেটা হলো সবার যেন বাড়িঘর ক্লিন রাখা হয় এবং বিশেষ করে পানি যেন না জমতে পারে এটার জন্য।’

আনোয়ারুল ইসলাম বলেন, ‘সিটি করপোরেশনসহ সবাইকে প্রয়োজনীয় নিদর্শনা দেওয়া হয়েছে। বিশেষ করে সিভিল এভিয়েশনকে বিশেষ নির্দেশনা দেওয়া হয়েছে বিমানবন্দর এলাকাটাতে উনারা সপ্তাহে দুই দিন করতেন, এখন বলা হয়েছে পারলে প্রতিদিনই স্প্রে করার জন্য।’

ট্যাগ :