মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় বিশ্বে মৃত্যু বেড়ে ৯৫৭৩১, চীনে নতুন আক্রান্ত ৪২


প্রকাশের সময় :১০ এপ্রিল, ২০২০ ৪:৪৩ : পূর্বাহ্ণ

নিউজ ডেস্কঃ

প্রাণঘাতী করোনাভাইরাসের মহামারীতে এখন পর্যন্ত বিশ্বব্যাপী ৯৫ হাজার ৭৩১ জন মারা গেছে। এছাড়া, সারা বিশ্বে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১৬ লাখ ৪ হাজার ৭২ জন। আর এ পর্যন্ত করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন তিন লাখ ৫৬ হাজার ৪৪০ জন। আক্রান্তদের মধ্যে ৪৯ হাজার ১০৭ জনের অবস্থা জটিল। শুক্রবার সকাল ৯টা পর্যন্ত এসব তথ্য প্রকাশ করেছে ওয়ার্ল্ডওমিটার।

এদিকে, চীনে করোনাভাইরাসের মহামারী বন্ধ হলেও নতুন করে ৪২ জন আক্রান্ত হয়েছে এবং একজন মারা গেছে।

এ পর্যন্ত আমেরিকায় মারা গেছে ১৬,৬৯১ জন, স্পেনে ১৫,৬৪৭, ইতালিতে ১৮,২৭৯ জন, জার্মানিতে ২,৬০৭ জন, ফ্রান্সে ১২,২১০ জন, চীনে ৩,৩৩৬ জন, ইরান ৪,১১০ জন, ব্রিটেনে ৭,৯৭৮ জন, তুরস্কে ৯০৮ জন, বেলজিয়ামের ২,৫২৩ জন, সুইজারল্যান্ডে ৯৪৮ জন, নেদারল্যান্ডে ২,৩৯৬ জন, কানাডাতে ৫০৯ জন, ব্রাজিলে ৯৫৪ জন, পর্তুগালে ৪০৯ জন এবং সুইডেনে ৭৯৩ জন।

মধ্যপ্রাচ্যের সৌদি আরবে ৪৪ জন, কাতারে ৬ জন, সংযুক্ত আরব আমিরাতে ১৪ জন, কুয়েতে ১ জন, ইরাকে ৬৯ জন, ইহুদিবাদী ইসরাইলে ৮৬ জন, মালয়েশিয়ায় ৬৭ জন, রাশিয়ায় ৭৬ জন, পাকিস্তানে ৬৫ জন এবং ভারতে ২২৬ জন। বাংলাদেশে এ পর্যন্ত মারা ২১ জন।

ট্যাগ :