মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চসিকের আয়োজনে অমর একুশে বইমেলার শুভ উদ্বোধন ২০ ফেব্রুয়ারি


প্রকাশের সময় :৮ ফেব্রুয়ারি, ২০২২ ৬:৩১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম নগরের এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন মাঠে চট্টগ্রাম সিটি করপোরেশনের আয়োজনে অমর একুশে বইমেলা ২০ ফেব্রুয়ারি শুভ উদ্বোধন করা হবে।

মঙ্গলবার ( ৮ ফেব্রুয়ারি) বিকেলে টাইগারপাসে চসিকের সম্মেলন কক্ষে বইমেলা কমিটির প্রস্তুতিসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

চসিকের শিক্ষা স্ট্যান্ডিং কমিটির সভাপতি ও কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আবদুস সবুর লিটন, কবি ওমর কায়সার, বিশ্বজিৎ চৌধুরী, মুক্তিযোদ্ধা দেওয়ান মাকসুদ আহমেদ, সৃজনশীল প্রকাশনা পরিষদের সভাপতি মহিউদ্দিন শাহ আলম নিপু, বলাকা প্রকাশনীর স্বত্বাধিকারী জামাল উদ্দিন, সাইফুল আলম বাবু, কবি কামরুল হাসান বাদল, শামসুদ্দিন শিশির, সাংবাদিক শুকলাল দাশ, আইয়ুব সৈয়দ, মো. জহির, ইউসুফ মাহমুদ, শিশুসাহিত্যিক আ ফ ম মোদাচ্ছের আলী, পিনাকী দাশ, শিল্পী দীপক কুমার দত্ত, আরিফ রায়হান, নজরুল ইসলাম মোস্তাফিজ, চসিকের উপ-সচিব আশেক রসুল চৌধুরী টিপু।

এবারের বইমেলায় রবীন্দ্র উৎসব, বিদ্রোহী কবিতার শতবর্ষ উদযাপন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও সাতই মার্চ’র ঐতিহাসিক ভাষণের ওপর আলোচনা সভা, শিশু-তারুণ্য-নারী উৎসব অনুষ্ঠিত হবে। মেলায় দেশবরেণ্য বুদ্ধিজীবী, সাহিত্যিক, কবি ও শিল্পীরা আলোচনায় অংশ নেবেন।

মেয়র বলেন, কোভিড পরিস্থিতির কারণে গতবছর সবরকম প্রস্তুতি থাকা সত্ত্বেও বইমেলা করা যায়নি। তবে এবার পাঠক, প্রকাশক, কবি, সাহিত্যিকদের আগ্রহের কারণে বইমেলা আয়োজন করতে যাচ্ছি।

আশাকরি স্বাস্থ্যবিধি মেনে সুরক্ষা নিয়ে সবার অংশগ্রহণে এবারো বইমেলা সফল হবে।
তিনি বলেন, আমরাও প্রমাণ করতে চাই ঢাকার মতো চট্টগ্রামও জাঁকজমকভাবে সফল বইমেলা আয়োজনে সক্ষম। আশাকরি আমাদের উদ্যোগে সবাই সাড়া দেবেন।

ট্যাগ :