মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একাত্তর বাংলা নিউজের পক্ষ থেকে সকলকে জানাই প্রবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ


প্রকাশের সময় :২৪ মে, ২০২০ ১:৪০ : অপরাহ্ণ

একাত্তর বাংলা নিউজের পক্ষ থেকে সকল পাঠক, দর্শক-শ্রোতা, লেখক, সংবাদদাতা, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ। প্রবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। আপনারাই আমাদের প্রাণ, আপনারা পাশে ছিলেন এবং আছেন বলে আজ একাত্তর বাংলা নিউজ এই পর্যায়ে এসেছে। আশা করি ভবিষ্যতেও এভাবে পাশে থেকে আমাদেরকে আরও অনুপ্রেরণা জোগাবেন এই প্রত্যাশাই রাখি।

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে সকলে ঘরে বসে ঈদ উদযাপন করুন। নিজে নিরাপদে থাকুন এবং পরিবার, সমাজসহ সবাইকে নিরাপদে রাখুন। মহান আল্লাহ পাক আপনাদের, আমাদের সবার সহায় হোক এবং এই মহামারী থেকে সবাইকে হেফাজত করুক আমীন।

উদয় হোক নতুন সূর্য। পৃথিবী ফিরে আসুক পুরানো রুপে মহান সৃষ্টিকর্তার কাছে এটাই হোক প্রার্থনা। ইনশাআল্লাহ আগামী বছর সবাই মিলে একসাথে কোলাকুলির মাধ্যমে ঈদ উদযাপন করবো এই প্রত্যাশাই রইলো। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, করোনাকে জয় করুন।

শুভেচ্ছান্তে ও শুভকামনায়,
একাত্তর বাংলা নিউজ পরিবার

ট্যাগ :