মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৬ ডিসেম্বর পাবেন ১৬ টাকায় বিমান টিকিট!!


প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০১৯ ৩:৪২ : অপরাহ্ণ

নিউজ-ডেস্ক:

মহান বিজয় দিবসে মাত্র ১৬ টাকায় এয়ার টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে অনলাইন টিকিট এজেন্সি ২৪ টিকিট ডটকম। আগামী ১৬ ডিসেম্বর সারাদিন ২৪ ঘণ্টার জন্য পাওয়া যাবে ‘বিজয় উল্লাস অফার’।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শুধু অভ্যন্তরীণ রুটে এয়ার টিকিট কেনার ক্ষেত্রে প্রতি ১৬ জনের একজন ১৬ টাকায় টিকিট কিনতে পারবেন। বিকাশ, ডিমানি, সিটি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, এনআরবি ব্যাংক, ইবিএল, লংকা-বাংলাসহ আরও কিছু আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকদের জন্য থাকছে এই সুযোগ।

এবারের ১৬ ডিসেম্বর বিক্রি হওয়া মোট টিকিটের প্রতি ১৬ জনের মধ্যে একজন ভাগ্যবান ক্রেতা ১৬ টাকা বাদে অবশিষ্ট টাকা ফেরত পাবেন। একজন ক্রেতা যত খুশি টিকিট কিনতে পারবেন ও একাধিকবার বিজয়ী হওয়ার সুযোগ রয়েছে।

বিজয় দিবসে ১৬ টাকায় বিমান টিকিট বিক্রির পাশাপাশি নির্দিষ্ট কিছু আন্তর্জাতিক রুটে বেস ফেয়ারের ওপর বিশেষ ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য পাওয়া যাবে তাদের ওয়েবসাইটে (www.24tkt.com)।

২৪ টিকিট ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, ‘১৬ ডিসেম্বরকে রাঙিয়ে তুলতে ‘বিজয় উল্লাস অফার’ ঘোষণা করা হয়েছে। অনলাইনে এয়ার টিকিট ক্রয়ে সাধারণ মানুষের অংশগ্রহণ বৃদ্ধির লক্ষ্যে আমরা এই অভিনব পদ্ধতি বেছে নিয়েছি। বিজয় দিবসে ২৪ ঘণ্টায় আমরা ১৬০০ গ্রাহককে ১৬ টাকায় এয়ার টিকিট দেওয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছি।’

২৪ টিকেট ডটকম হলো ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ব্যবসায়ী প্রতিষ্ঠান বিডি ট্যুরিস্টের সহযোগী প্রতিষ্ঠান।

ট্যাগ :