মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরিবেশবান্ধব ই-রিকশা ‘চলো’ উদ্বোধন করলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক


প্রকাশের সময় :২ ডিসেম্বর, ২০১৯ ৪:৪৫ : অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:

‘পাবলিক ট্রান্সপোর্ট ও অ্যাম্বুলেন্স সার্ভিস টুমি গ্লোবাল আরবান মোবিলিটি চ্যালেঞ্জ’ নামের একটি প্রকল্পে সারাবিশ্বের মোট ১৩০টি শহর তাদের প্রস্তাবনা দাখিল করে। এই শহরগুলোর মধ্যে একমাত্র বাংলাদেশি শহর হিসেবে নাটোর জেলার সিংড়া পৌরসভা এই প্রকল্পটি অনুমোদন লাভ করে তৃতীয় স্থান লাভ করে। এই প্রকল্পের আওতায় সিংড়ায় ১০টি পরিবেশ বান্ধব ই-রিকশা ‘চলো’ পরিবহন প্রদান করেছে জার্মানির জিআইজেড।

শুক্রবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে চারটায় পৌরসভা প্রাঙ্গণে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নিজে ই-রিকশা (অটোরিকশা) চালিয়ে ব্যতিক্রমধর্মী এই পরিবহনের শুভ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, টুমি জিআইজেড এর কনসালটেন্ট মাইকেল ফিংক, টেকনিক্যাল অ্যাডভাইজর সাবাহ শামসী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) আকরামুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সিংড়া সার্কেল জামিল আক্তার প্রমুখ।

এসময় পলক বলেন, দূষণমুক্ত তথা জলবায়ু-বান্ধব শহর গড়ে তোলার জন্য বিশ্বের সকল দেশ একযোগে কাজ করে যাচ্ছে। যানবাহন হলো অন্যতম বৃহত্তম ক্ষেত্র যা বেশি মাত্রার কার্বণ নিঃসরণের জন্য দায়ী। জার্মানির জিআইজেড এর টুমি প্রকল্পের আওতায় টেকসই ও স্বাস্থ্যসম্মত যানবাহন ব্যবস্থার কার্যক্রম হাতে নিয়েছে।

ট্যাগ :