মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে যৌতুক দাবির অভিযোগে মামলা


প্রকাশের সময় :৩ ডিসেম্বর, ২০১৯ ৩:২০ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ মাসুদুর রহমান রুবেলের বিরুদ্ধে যৌতুক দাবির অভিযোগে মামলা করেছেন তার স্ত্রী ফারজানা খানম রিনি।

সোমবার (২ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলাটি করা হয়।

বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামিকে ২৯ জানুয়ারি আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। আদালতের পেশকার হেলাল উদ্দিন সাংবাদিকদের এ তথ্য জানান।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর বাদী ও আসামির মধ‌্যে দীর্ঘদিনের পরিচয় ও প্রেমের পরিণতি হিসেবে তাদের বিয়ে হয়। তারা উভয়ে পরিবারকে না জানিয়ে বিয়ে করেন। পরে বাদীকে আসামি বিয়ের কথা গোপন রাখতে বলেন এবং পারিবারিকভাবে সবার সম্মতিক্রমে সামাজিক মর্যাদা দিয়ে ঘরে তোলার আশ্বাস দেন। এক মাস সংসারের পর আসামি নিজের সরকারি চাকরি ও সামাজিক মর্যাদা অনুসারে বাদীকে বাবার বাড়ি থেকে যৌতুক বাবদ ৫০ লাখ টাকা, একটি ফ্ল্যাট, একটি নতুন প্রাইভেটকার ও ৩০ ভরি স্বর্ণালঙ্কার এনে দিতে বলেন। বাদীর পরিবার যৌতুক দিতে পারবে না জানালে আসামি বাদীকে নিয়ে সংসার করবে না বলে জানান।

বাদীপক্ষের আইনজীবী ছিলেন কাওয়ার আহম্মেদ।

ট্যাগ :