মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুঁজিবাজারে আসছে নতুন আইন, বাতিল হচ্ছে বিএসইসি রুল!!


প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২০ ৪:১২ : পূর্বাহ্ণ

নিউজ-ডেস্ক:

পুঁজিবাজার উন্নয়নে বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী নতুন করে আইন তৈরির উদ্যোগ নিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। আইনটির নাম দেওয়া হয়েছে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস,২০১৯। মূলত সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস,১৯৮৭ এর পরবর্তী রূপই হচ্ছে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস,২০১৯।

ইতিমধ্যে আইনটির খসড়া প্রকাশ করা হয়েছে। জনমত জরিপের শেষ তারিখ ১২ জানুয়ারি ২০২০ নির্ধারণ করা হয়েছে। এর সময়ের মধ্যে তৈরিকৃত খসড়া আইনটির ওপর মতামত প্রদানের জন্য কমিশনের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

আগামী ১২ জানুয়ারির পর জনমত জরিপ শেষে খসড়া আইনটির পুনরায় প্রয়োজনানুসারে চূড়ান্ত করা হবে বলে বিএসইসি সূত্রে জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, খসড়া আইনটিতে এক্সচেঞ্জের রেজিষ্ট্রেশন আবেদন ফি ৫ লাখ টাকা এবং রেজিষ্ট্রেশন সার্টিফিকেটের জন্য ফি ১ কোটি টাকা নির্ধারণ করা হয়েছে। নতুন এই আইনটি চূড়ান্ত হওয়ার পর পূর্বের সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ রুলস, ১৯৮৭ বাতিল করা হবে।

ট্যাগ :