মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামীকাল থেকে টানা চার দিন ব্যাংক বন্ধ


প্রকাশের সময় :৩০ জুন, ২০২১ ১২:৫৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বুধবার (৩০ জুন) বিকাল সাড়ে তিনটার পর থেকে আগামী সোমবার (৫ জুলাই) সকাল ১০টা পর্যন্ত মোট ১১৫ ঘণ্টা ব্যাংকের লেনদেন বন্ধ থাকবে।

অর্থাৎ আগামীকাল বৃহস্পতিবার (১ জুলাই) ব্যাংক হলিডে। এ জন্য এদিন ব্যাংকে কোনও ধরনের লেনদেন হবে না। শুক্রবার (২ জুলাই) ও শনিবার (৩ জুলাই) সাপ্তাহিক ছুটি। বুধবার (৩০ জুন) এ বিষয়ে জারি করা প্রজ্ঞাপনে এই তথ্য তুলে ধরা হয়েছে। এছাড়া রবিবার লকডাউন। সেই হিসাবে চার দিন ছুটি থাকছে ব্যাংক।

তবে কেন্দ্রীয় ব্যাংকের নির্দেশনা অনুযায়ী, কার্ডের মাধ্যমে লেনদেন, ইন্টারনেট ব্যাংকিং সেবা ও এটিএম বুথগুলো সার্বক্ষণিক চালু থাকবে। এটিএম বুথে পর্যাপ্ত নোট সরবরাহের নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে আগামীকাল বৃহস্পতিবার থেকে পরবর্তী ৭ দিনের জন্য সর্বাত্মক লকডাউনে যাচ্ছে দেশ। এ অবস্থায় সীমিত পরিসরে ব্যাংক ব্যবস্থা চালু রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সোমবার (৫ জুলাই) সকাল ১০টা থেকে বেলা দেড়টা পর্যন্ত ব্যাংকে লেনদেন করা যাবে।

ট্যাগ :