মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৬০০০ পরিবারের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করছেন চসিক কাউন্সিলর মোহাম্মদ জাবেদ


প্রকাশের সময় :২২ মার্চ, ২০২৪ ২:০৫ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

যে মানুষের অন্তর জুড়ে কেবল মানুষের ভালোবাসা বিদ্যমান, যার শব্দ মালায় ধ্বনিত হয় দুঃখি মানুষের আর্তনাদ তিনিই মানবদরদী প্রকৃত মানুষ। এমনি একজন সফল জনপ্রতিনিধি, মানবতাবাদী জনপ্রিয় মানুষ চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের আপামর জনসাধারণের মূল্যবান রায়ে বারবার নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ জাবেদ। যিনি ইতিমধ্যে সবার কাছে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিতি লাভ করেছেন।

তিনি প্রতি বছর তার ওয়ার্ড এবং আশেপাশের এলাকার অসহায় দুস্থ, নিম্ন মধ্যবিত্ত্ব ও মধ্যবিত্ত্ব পরিবারের পাশে থেকে যে পরিমান সাহায্য সহযোগিতা করছেন তা অবশ্যই প্রসংশার দাবি রাখে। তারই ধারাবাহিকতায় তিনি পবিত্র রমজান উপলক্ষে ইতিমধ্যে আবারো শুরু করেছেন তার মানবিকতার উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি।

ছবি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন মানবতার ফেরিওয়ালা কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

প্রতিবছর রমজান মাস আসলে কাউন্সিলর জাবেদ তার ওয়ার্ড এবং আশেপাশের এলাকার মানুষের জন্য উপহার সামগ্রী বিতরণ করেন। এবার তিনি প্রায় ছয় হাজারেরও বেশি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছেন।

এই বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন,’আমি আসলে প্রচারের জন্য এইসব করছি না। প্রতিবছর রমজানের শুরু থেকে এবং ঈদের আগ পর্যন্ত আমার সামর্থ্য অনুযায়ী আমি আমার ওয়ার্ডের সম্মানিত জনসাধারণের কাছে উপহার সামগ্রী পৌঁছানোর চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় এই আয়োজন। এই উপহার সামগ্রী বিতরণে অসহায় দুস্থ এবং নিম্ন মধ্যবিত্ত্ব পরিবারগুলোর সাথে মধ্যবিত্ত্ব পরিবারগুলোর কাছেও উপহার সামগ্রী পৌঁছাতে চেষ্টা করি। এবার আমি আমার নিজস্ব অর্থায়নে প্রাথমিকভাবে প্রায় ৬০০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করছি। পবিত্র ঈদুল ফিতরের আগ পর্যন্ত এই উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি চলমান থাকবে ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং অতীতের মতো আমার পাশে থাকবেন এটাই আশা রাখছি।’

ট্যাগ :