মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সবাইকে প্রবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চসিক কাউন্সিলর মোহাম্মদ জাবেদ


প্রকাশের সময় :১৪ মে, ২০২১ ৫:১৮ : পূর্বাহ্ণ

এম.এইচ মুরাদঃ

পবিত্র মাহে রমজানের পর খুশীর বার্তা নিয়ে আসা পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের সর্বসাধারণসহ সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সদস্য ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

একাত্তর বাংলা নিউজের মাধ্যমে তিনি এই শুভেচ্ছা ও মোবারকবাদ জানান।

শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, ‘বর্তমানে বিশ্বব্যাপি করোনা প্রাদুর্ভাবে বিপর্যস্ত মানুষ। এই পরিস্থিতিতেও বাংলাদেশ সরকার তথা আওয়ামীলীগ সরকার তাদের প্রচেষ্টার সবটুকু দিয়ে দেশের মানুষের পাশে থেকেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতোমধ্যে দরিদ্র মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন এবং করছেন। এছাড়া সরাসরি নগদ আড়াই হাজার টাকা করে ৫০ লক্ষ পরিবারকে ঈদ উপহার দিয়েছেন। দিনমজুর ও অর্থনৈতিকভাবে কষ্টে থাকা মানুষদের নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী দিয়েছেন কয়েকদফা। নতুন করে আরো ৫০ লক্ষ মানুষকে ওএমএস কর্মসূচির আওতায় এনেছেন।  করোনা প্রাদুর্ভাব আমাদের অর্থনৈতিক ব্যবস্থাকে চরমভাবে ধাক্কা দিলেও সেই ধাক্কায় সাধারণ মানুষ যেন কষ্ট না পায় সে জন্য ইতোমধ্যে প্রণোদনা প্যাকেজ ঘোষণা করেছেন। দেশের ব্যবসা-বাণিজ্যকে বাঁধাহীন করতে উদ্যোগ নিয়েছেন। কৃষিখাতে প্রণোদনা ও ভর্তুকে দিচ্ছেন। এছাড়া সরকারের পাশাপাশি আমার সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব আমি বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি এবং তা চলমান রয়েছে।

তিনি আরও বলেন, সবমিলিয়ে আমার ওয়ার্ডের মানুষ যাতে আনন্দে পরিবার-পরিজনের সাথে থাকতে পারে তার ব্যবস্থা করতে চেষ্টা করা হয়েছে। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর এসেছে মুসলিম ধর্মাবলম্বীদের সবচাইতে বড় উৎসব ঈদ-উল ফিতর। এই উৎসবটি কখনোই মুসলমানদের মধ্যে সীমাবদ্ধ থাকেনি। এটি সকল ধর্মের মানুষের মধ্যেই সম্প্রসারিত হয়েছে। ধনী-গরীব, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একত্রিত করে এই ঈদ। সরকার ইতোমধ্যে মসজিদগুলোতে ঈদের জামাত আদায়ের নির্দেশনা দিয়েছেন। স্বাস্থ্য মন্ত্রণালয় এবং ধর্ম মন্ত্রণালয় যে সকল নির্দেশনা দিয়েছে তা মেনে চলুন, আমরা ঘরে থাকি, নিরাপদে থেকে জীবনাচার পালন করি। আমি সবার প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে, উত্তর পাঠানটুলি আওয়ামী লীগের পক্ষ থেকে, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকে উত্তর পাঠানটুলি ওয়ার্ডের সর্বসাধারণসহ সবাইকে ঈদ-উল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানাচ্ছি। সবার সু-সাস্হ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। ইনশাআল্লাহ করোনা দুর্যোগ থেকে মুক্তি হয়ে আগামী বছর সবাই একসাথে ঈদ উদযাপন করবো এই প্রত্যাশাই রাখছি। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন। আবারও সবাইকে ঈদ মোবারক। ধন্যবাদ!”

ট্যাগ :