মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের দ্বিতীয় দিনে চলছে বয়ান


প্রকাশের সময় :১০ ফেব্রুয়ারি, ২০২৪ ৩:৩৮ : অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি:

‘লাইলাহা ইল্লাল্লাহ’ ধ্বনিতে তুরাগ তীরবর্তী বিশাল এলাকা যেন পবিত্র পুণ্যভূমিতে পরিণত হয়েছে। বিরাজ করছে এক অভূতপূর্ব ভাবগম্ভীরময় পরিবেশ। লাখো মুসল্লির আল্লাহু আকবার ধ্বনি, জিকির আসকার ও তাবলীগের দেশি-বিদেশি মুরুব্বিদের বয়ানের মধ্যে দিয়ে ইজতেমার দ্বিতীয় পর্বের দ্বিতীয় দিন চলছে। বিকেলে ইজতেমার ময়দানে যৌতুকবিহীন বিয়ের আয়োজন করা হবে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ফজর নামাজের পর বয়ান শুরু করেন মাওলানা সাঈদ বিন সাদ সাহেব (ভারত)। এ বয়ান বাংলায় অনুবাদ করছেনন মুফতি ওসামা ইসলাম। এদিন জোহর নামাজের পর বয়ান করবেন মাওলানা শরিফ (ভারত) বাংলায় অনুবাদ করবেন মাওলানা মাহমুদুল্লাহ আসরের পরে বয়ান মাওলানা ওসমান (পাকিস্তানি) বাংলায় অনুবাদ করবেন মাওলানা আজিম উদ্দিন মাগরিবের পরে বয়ান করবেন মুফতি ইয়াকুব (ভারত) বাংলায় অনুবাদ মাওলানা মনির বিন ইউসুফ।

ইজতেমা ময়দান ও আশপাশের এলাকা নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আগামীকাল রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে আখেরি মোনাজাতের মাধ্যমে তাবলীগের শীর্ষ মুরুব্বি মাওলানা সাদ কান্ধলভি অনুসারীদের এই পর্ব ও এবারের ইজতেমা শেষ হবে বলে জানিয়েছেন মিডিয়া সমন্বয়কারী (সাদপস্থী) মো. সায়েম। আখেরি মোনাজাত করবেন: ফজরের পরে বয়ান মুফতি মাকসুদ (ভারত) বাংলায় অনুবাদ করবেন মাওলানা আব্দুল্লাহ বয়ানের পরে হেদায়েতের কথা ও দোয়া পরিচালনা করবেন মাওলানা ইউসুফ বিন সাদ সাহেব। বাংলায় অনুবাদ করবেন মাওলানা মনির বিন ইউসুফ সাহেব।

ট্যাগ :