মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বায়তুশ শরফের পীর মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দীনের ইন্তেকালে কাউন্সিলর মোহাম্মদ জাবেদের শোক প্রকাশ


প্রকাশের সময় :২০ মে, ২০২০ ১২:১৪ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

বায়তুশ শরফের পীর বাহরুল উলুম আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন (৮৫) আজ বুধবার বিকেল ৫ টায় ঢাকার ধানমন্ডিতে আনোয়ার খান মেডিক্যাল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

তিনি ইসলামি ব্যাংক শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান এবং চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসার প্রধান পৃষ্ঠপোষক ছিলেন।

এই বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ কামেল মানুষের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যাবসায়ী, রাজনীতিবিদ, সমাজসেবক, শিক্ষানুরাগী ও চসিক ২৩নং উত্তর পাঠানটুলি ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোহাম্মদ জাবেদ।

এক শোকবার্তায় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ বলেন, বায়তুশ শরফের পীর বাহরুল উলুম আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন একজন ইসলামের আলোকিত মানুষ ছিলেন। উনাকে হারিয়ে মুসলিম সমাজ আজ এক বড় অভিবাবককে হারালো। যা কখনও পূরণ হবার নয়। আমি উনার শোকাক্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি এবং মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনা করছি। এবং সর্বোপরি সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করছি যাতে উনাকে বেহেশতের সর্বোচ্চ স্থান জান্নাতুল ফেরদৌস নসিব করেন আমীন।’

ট্যাগ :