মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম রমজান থেকে জিটিভিতে শুরু হচ্ছে ইসলামিক মেগা রিয়েলিটি শো “বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন”


প্রকাশের সময় :১২ এপ্রিল, ২০২১ ৬:৪১ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশে প্রথমবারের মতো আলেমেদ্বীন ও কলেজ-বিশ্ববিদ্যালয়ের ইসলামিক ট্যালেন্টদের নিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইসলামিক মেগা রিয়েলিটি শো ‘বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন’। গবেষনা প্রতিষ্ঠান, গার্ডিয়ান রিসার্চ ফাউণ্ডেশনের উদ্যোগে ২০২১ সালের পবিত্র মাহে রমজানের পুরো মাস জুড়ে প্রতিদিন বিকেল ৫:০০ জিটিভিতে প্রচারিত হবে অনুষ্ঠানটি। ইসলামিক আইকন, সিজন ওয়ানের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে বিএম এলপি গ্যাস এবং পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে থাকছে স্মার্ট গ্রুপ।

বিশিষ্ট মিডিয়াব্যক্তিত্ব ও আলেমে দ্বীন খালিদ সাইফুল্লাহ বকসীর উপস্থাপনায় ব্যতিক্রমধারার এ অনুষ্ঠানটিতে বিচারক হিসেবে থাকছেন মাওলানা কামালুদ্দীন আবদুল্লাহ জাফরী, প্রফেসর ড. গিয়াস উদ্দীন তালুকদার, ড. মোহাম্মদ মানজুরে ইলাহী, শায়খ আহমাদুল্লাহ, মুহিবুল্লাহিল বাকী নদভী, ড. নকীব মুহাম্মদ নাসরুল্লাহ, একিউএম শফিউল্লাহ আরিফ এবং প্রফেসর মোখতার আহমদসহ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামিক স্কলারগণ।

সারা দেশ থেকে হাজার হাজার অংশগ্রহণকারীদের মধ্য থেকে ৪৮জন ট্যালেন্ট প্রতিযোগি এ অনুষ্ঠানের সুযোগ পেয়েছেন প্রতিযোগিতার জন্য। টানটান উত্তেজনাময় এ প্রতিযোগিতা শুরু হবে প্রথম রমজান থেকে। কুরআন সুন্নাহর জ্ঞানের পারদর্শিতা প্রদর্শনের এই মহা যুদ্ধ শেষে সেরা ৩ জন নির্বাচিত হবেন ইসলামিক আইকন ২০২১। থাকছে ১ম, ২য় এবং ৩য় সহ সেরা ১০ জন বিজয়ীর জন্য সর্বমোট ১৫ লক্ষ টাকার আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও বিজয়ীরা পাবেন বিদেশে উচ্চশিক্ষা ও ওমরাহ পালনের সুযোগ।

ইসলামী জ্ঞান চর্চার ব্যতিক্রমধারার এমন অনুষ্ঠান আয়োজনের লক্ষ ,উদ্দেশ্য ও স্বপ্ন নিয়ে জানতে চাইলে ইসলামিক আইকনের পরিচালক খালিদ সাইফুল্লাহ বকসী বলেন, প্রতিদিন বদলাচ্ছে পৃথিবী । বদলাচ্ছে মানুষের চাহিদা ও রুচী । ইসমামের শ্বাশত সুন্দর বাণী প্রচারক হবেন যারা তাদেরওমান উন্নত হতে হবে যুগ চাহিদার ভাষা বুঝেই । আধুনিক চিন্তা ও প্রযুক্তি মনোস্ক আগামী দিনের স্মার্ট ইসলামিক স্কলার তৈরির উদ্দেশ্যেই ইসলামিক আইকনের পথচলার সূচনা। ইসলামিক আইকন থেকে যিনি বা যারা সেরা হিসেবে নির্বাচিত হবেন; তারাই হবেন আগামী পৃথিবীর ইসলামিক স্কলার। তিনি বলেন একটি ইসলামিক রিয়েলিটি শোতে আমরা যেসব গবেষনালব্ধ বিষয় ও অনুষঙ্গ যুক্ত করেছি; তা শুধু বাংলাদেশের মিডিয়ায় নয় বরং আমার জানামতে পৃথিবীর অন্য কোন দেশেও নেই। ইসলামিক এই টালেন্টদের যে কোন বিষয় বললে ঐ বিষয়ের উপর আয়াত- আয়াতের লোকেশন বলে তিলাওয়াত ও অনুবাদ করা সহ বিভিন্ন মূখী প্রতিভার পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে প্রতিযোগিদের। আয়াত নাজিলের ঐতিহাসিক পঠভূমি, ব্যাখা, শিক্ষা, বিধান বলতে পারা । বিষয় সংশ্লিষ্ট হাদিসের লোকেশন ও অনুবাদ সহ হাদিস বলা ইত্যাদির উপর দক্ষতা যাচাই করা হবে প্রতিযোগিদের। এছাড়াও ইসলামিক কারেন্ট নলেজ, গণমানুষের ফিকহী প্রশ্নের উত্তর দেয়া। ইসলামের গৌরবগাঁথা নানা বিষয়ের উপর জ্ঞানের পারদর্শীতা প্রদশরন করা। বাংলাদেশ সংক্রান্ত তথ্যসহ নানা বিষয়ের উপর পারদর্শিতা টেলিভিশনের পর্দায় দেখে দর্শক মুগ্ধ হবেন ইনশা আল্লাহ।

এবারের প্রবিত্র রমজান মাসে জিটিভির পর্দায় সেরা আয়োজন হবে ‘বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন’ এমন আশাবাদ ব্যক্ত করেছেন এ অনুষ্ঠানের সঙ্গে সংযুক্ত কলাকুশলীরা। তারা বলেন এটি কেবলই নিছক অনুষ্ঠান নয় বরং সুস্থ বিনোদনময় পরিবেশে ইসলামকে জানার এক অনিন্দ্য সুন্দর আয়োজন। যেখান থেকে ইসলামের অজানা তথ্য ও জ্ঞান লাভ হবে দর্শকদের । এবারের মাহে রমজানে জ্ঞান আর সুস্থ বিনোদনের প্রত্যাশায় আপনার সময় কাটুক জিটিভির পর্দায় ইসলামিক আইকনের সাথে । কথা হোক ইসলামিক আইকনের সঙ্গে। “বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন” হবে এই রমজানের সেরা রিয়েলিটি শো এমনটা আশা করছেন সংশ্লিষ্টরা।

ট্যাগ :