মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওমরাহ শুরু ৩০ জুলাই থেকে


প্রকাশের সময় :১৪ জুলাই, ২০২২ ৭:২৫ : পূর্বাহ্ণ

আন্তর্জাতিক ডেস্কঃ

চলতি বছরের হজ মৌসুম শেষ হওয়ার পর ওমরাহ পালনের কার্যক্রম শুরু করছে সৌদি আরব। আগামী ১৯ জুলাই থেকে ওমরাহ নিবন্ধন শুরু হবে। আর ওমরাহ পালন শুরু হবে ৩০ জুলাই। সৌদির হজ ও ওমরাহ মন্ত্রণালয় এই ঘোষণা দিয়েছে। বুধবার (১৪ জুলাই) সৌদির হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের বরাত দিয়ে সৌদি গেজেটের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের মন্ত্রী জানিয়েছে যে, ওমরাহ নিবন্ধন পরিষেবাটি হজ শেষ হওয়ার পর ২০ জিলহজ বা ১৯ জুলাই মঙ্গলবার জনসাধারণের জন্য উন্মুক্ত হবে।হজের কারণে গত ২৩ জুন ওমরাহ স্থগিত করা হয়। স্বাস্থ্য বজায় রাখতে এবং হজযাত্রীদের হজের আচার-অনুষ্ঠানের সুবিধার্থে এবং পবিত্র মসজিদে তীর্থযাত্রীদের সংখ্যার ঘনত্ব কমাতে ওমরাহ পরিষেবা শুধুমাত্র হজযাত্রীদের মধ্যে সীমাবদ্ধ করার সিদ্ধান্ত নেয় মন্ত্রণালয়।

ওমরাহ ভিসা ইস্যু করার বিষয়ে এই লিংকে গিয়ে জানতে পারবেন: https://haj. gov.sa/ar/InternalPages/Umrah

ইতমারনা অ্যাপে আবেদনের মাধ্যমে দেশীয় আবেদনকারীদের ওমরার পারমিট দেয়া হতে পারে। সফলভাবে এই বছরের হজের আনুষ্ঠানিকতা শেষ করেছে সৌদি আরব। করোনা মহামারির কারণে দীর্ঘ দুই বছর পর অনেকটা স্বাভাবিক ছিল এবারের হজের চিত্র। বিশ্বের প্রায় দশ লাখ মুসলিম এতে অংশ নেন।সূত্র: সৌদি গেজেট।

ট্যাগ :