মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আমান আযমীর বক্তব্য ব্যক্তিগত, তাঁর সঙ্গে দলের সম্পর্ক নেই: জামায়াতে ইসলামী


প্রকাশের সময় :৮ সেপ্টেম্বর, ২০২৪ ১২:১৩ : অপরাহ্ণ


তে ইসলামীর সাবেক আমির গোলাম আযমের পুত্র সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহিল আমান আযমীর সাম্প্রতিক বক্তব্য তাঁর ব্যক্তিগত উল্লেখ করে দলটি জানিয়েছে, জামায়াতে ইসলামীর সঙ্গে তাঁর কোনো সাংগঠনিক সম্পর্ক নেই। তিনি জামায়াতে ইসলামীর প্রতিনিধিত্ব করেন না। তিনি যে বক্তব্য রেখেছেন, তা তাঁর একান্ত ব্যক্তিগত।

আজ রোববার বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের মুজিবুল আলম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ কথা জানিয়েছেন দলের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। 

বিবৃতিতে মিয়া গোলাম পরওয়ার বলেন, ‘অতি সম্প্রতি সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহিল আমান আযমীর বক্তব্য নিয়ে কতিপয় জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতি আমাদের দৃষ্টি আকৃষ্ট হয়েছে। 

‘এ বিষয়ে আমাদের বক্তব্য হলো, সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহিল আমান আযমী জামায়াতে ইসলামীর সঙ্গে সংশ্লিষ্ট কোনো ব্যক্তি নন। জামায়াতে ইসলামীর সঙ্গে তাঁর কোনো সাংগঠনিক সম্পর্ক নেই। তিনি জামায়াতে ইসলামীর প্রতিনিধিত্ব করেন না।’ 

তিনি আরও বলেন, ‘তিনি যে বক্তব্য রেখেছেন, তা তাঁর একান্ত ব্যক্তিগত। সুতরাং, তাঁর বক্তব্যকে জামায়াতে ইসলামীর সঙ্গে সংশ্লিষ্ট করার কোনো সুযোগ নেই। তাঁর বক্তব্যকে কেন্দ্র করে জামায়াতে ইসলামী সম্পর্কে বিভ্রান্তি ছড়ানোর কোনো অবকাশ নেই। এ বিষয়ে সংশ্লিষ্ট সবার দৃষ্টি আকর্ষণ করছি।’

ট্যাগ :