মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, রোববার, ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

৪ কোটি টাকার অবৈধ সম্পদে ডিপিডিসি’র ব্যবস্থাপকের বিরুদ্ধে মামলা


প্রকাশের সময় :৮ জুলাই, ২০২৪ ১২:৪০ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদ:

প্রায় ৪ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) ব্যবস্থাপক হুজ্জত উল্লাহর বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (৮ জুলাই) দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয় সংস্থাটির উপপরিচালক সেলিনা আখতার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

দুদকের ঊর্ধ্বতন একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি হুজ্জত উল্লাহ পেশায় ব্যবস্থাপক (প্রশাসন), ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. (ডিপিডিসি), ঢাকায় কর্মরত আছেন। তার দাখিল করা সম্পদ বিবরণী পর্যালোচনায় দেখা যায় যে, মো. হুজ্জত উল্লাহর নিজ এবং স্ত্রীর নামে ২ কোটি ২ লাখ ২৫ হাজার ৯৮১ টাকার স্থাবর ও অস্থাবর সম্পদের তথ্য পাওয়া যায়। যার মধ্যে ১১ লাখ ৫৭ হাজার ৮৯০ টাকার অস্থাবর সম্পদ বাদ দিলে তার নামে ১ কোটি ৯০ লাখ ৬৮ হাজার ৯১ টাকার সম্পদের তথ্য গোপনের তথ্য পাওয়া গেছে।

অন্যদিকে দাখিল করা সম্পদ বিবরণী পর্যালোচনা করে আসামি মো. হজ্জত উল্লাহ নিজ নামে স্থাবর অস্থাবর খাতে মোট ১ কোটি ৯৩ লাখ ৯২ হাজার ৭০৫ টাকার জ্ঞাত আয়বর্হিভূত সম্পদ অর্জনের প্রমাণ পাওয়া গেছে। যে কারণে তার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২), ২৭(১) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ট্যাগ :