মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

৩১ জুলাই থেকে স্বাভাবিক সূচিতে চলবে অফিস


প্রকাশের সময় :৩০ জুলাই, ২০২৪ ১১:২২ : পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:

আগামীকাল বুধবার (৩১ জুলাই) থেকে স্বাভাবিক সূচিতে চলবে দেশের সরকারি-বেসরকারি সব অফিস। কোটা আন্দোলন ঘিরে সহিংসতা ও নাশকতার পর বুধবার থেকে স্বাভাবিকভাবে শুরু হচ্ছে সরকারি-বেসরকারি অফিস। অথাৎ আগের মতোই চলবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

মঙ্গলবার (৩০ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, বুধবার থেকে সব অফিস স্বাভাবিক সময়সূচী অনুযায়ী চলবে।

উল্লেখ্য, গত ১৮ জুলাই শিক্ষার্থীদের ডাকা ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষে শিক্ষার্থীসহ বেশ কয়েকজনের প্রাণহানির ঘটনা ঘটে। একের পর এক রাষ্ট্রীয় স্থাপনায় হামলা হয় এদিন। পরের দিনও সহিংসতা এবং প্রাণহানি চলতে থাকলে সেদিন মধ্যরাত থেকে কারফিউ জারি করা হয়, সারাদেশে মোতায়েন করা হয় সেনাবাহিনী।

প্রথমদিন ঢাকায় দুই ঘণ্টা করে কারফিউ শিথিল রাখা হয় জরুরি কাজ করার জন্য। পরদিন থেকে শিথিলের মেয়াদ বাড়তে থাকে। এর মধ্যে বুধবার থেকে সীমিত পরিসরে অফিস চালু হয়।

শুক্র ও শনিবার ঢাকায় সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কারফিউ শিথিল রাখার ঘোষণা আসে বৃহস্পতিবার।

নতুন সপ্তাহে অফিস সময়সূচি চার ঘণ্টার বদলে ছয় ঘণ্টা করা হয়। অবশেষে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি প্রায় সম্পূর্ণ নিয়ন্ত্রণে চলে আসায় স্বাভাবিক সময়সূচি অনুযায়ী সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অফিস চালুর সিদ্ধান্ত নেওয়া হলো।

ট্যাগ :