মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার বিপিএলের মঞ্চ মাতাতে ঢাকায় আসছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ


প্রকাশের সময় :১ ডিসেম্বর, ২০১৯ ৪:১০ : অপরাহ্ণ

নিউজ-ডেস্ক:

বিসিবি সভাপতি নাজমুল হাসান আগেই ঘোষণা দিয়েছেন এবারের বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান হবে বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সেরা। আর তাই বঙ্গবন্ধু বিপিএলের মঞ্চ মাতাতে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশ থেকে থাকছেন জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজ এমপি।

তবে এখানেই শেষ নয়, থাকছেন বিশ্ব সঙ্গীতের আরো দুই দিকপালও। তবে তারা কারা তা এখনই জানাতে চাইছে না বিপিএল গভর্নিং কাউন্সিল। কারণ তাদের অংশগ্রহণ এখনো নিশ্চিত নয়। নিশ্চিত হলেই নাম জানানো হবে।

রোববার (১ ডিসেম্বর) বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল তথ্যগুলো নিশ্চিত করেন।

তিনি বলেন, আমরা ইতোমধ্যেই বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন। বাংলাদেশ থেকে শিল্পী হিসেবে থাকছে মমতাজ।

তিনি আরও বলেন, আপনারা জেনে খুশি হবেন, গানের জন্য আরো থাকছে এই মুহুর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পী। যেহেতু তারা এখনো নিশ্চিত হয়নি তাই নাম বলছি না। তবে আমরা আশা করছি আজ কালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারবো।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। ব্যপ্তিকাল ৬ ঘন্টা। যা বিকেল ৪টায় শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে। দর্শকদের জন্য গেট খুলে দেওয়া হবে বিকেল ৩টায়। অনুষ্ঠানের টিকিটের মূল্য সর্বোচ্চ ১০ হাজার টাকা (ভিআইপি)। এছাড়াও ৫ হাজার ও ১ হাজার টাকার টিকিটও থাকছে।

প্রসঙ্গত, আগামী ১১ই ডিসেম্বর থেকে শুরু বিপিএলের ম্যাচ গুলো। প্রথম ম্যাচে চিটাগাং চ্যালেঞ্জার্সের মুখোমুখী হবে সিলেট থান্ডার্স।

ট্যাগ :