বাংলাদেশ, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

সাতকানিয়া পৌর নির্বাচনে ২নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলেন মাস্টার খোরশেদ আলম


প্রকাশের সময় :১৫ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৫৪ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চতুর্থ ধাপে চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভাসহ দেশের মোট ৫৫টি পৌরসভায় একযোগে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১৪ ফ্রেব্রুয়ারী শান্তিপূর্নভাবে জনগনের ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। 

সাতকানিয়া পৌরসভা নির্বাচনে ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র জোবায়ের হাসান চৌধুরী পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তাই এবারের সাতকানিয়া পৌরসভা নির্বাচনে শুধুমাত্র কাউন্সিলর পদপ্রার্থীদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

১৪ই ফ্রেবুয়ারী রবিবার অনুষ্ঠিত এই নির্বাচনে পৌরসভার ২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী মাস্টার খোরশেদ আলম। এই প্রথম বারের মতো নির্বাচনে অংশগ্রহণ করেই বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তিনি। 

২নং ওয়ার্ডে কাউন্সিল পদপ্রার্থী মাস্টার খোরশেদ আলম টেবিল ল্যাম্প প্রতীকে ৯২৬ ভোট পেয়ে বেসরকারিভাবে র্নিবাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্ধী প্রার্থী মোঃ আলী উটপাখি প্রতীক নিয়ে পেয়েছেন ৮৭২ ভোট।

নির্বাচনে বিজয়ী মাস্টার খোরশেদ আলম বলেন,’প্রথমে আমি মহান সৃষ্টিকর্তা আল্লাহ তালাহ’র কাছে শুকরিয়া আদায় করছি, তিনি আমাকে মানুষের সেবা করার সুযোগ দান করেছেন। নির্বাচনের পূর্বে ভোটারদের কাছে যে সকল ওয়াদা আমি করেছি আল্লাহ্‌ যদি বাঁচিয়ে রাখে আমি সেই ওয়াদা অক্ষরে অক্ষরে পালন করবো ইনশাআল্লাহ। আমি আমার ওয়ার্ডের সম্মানিত ভোটার ও সর্বস্তরের জনসাধারণের কাছে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। তারা নির্বাচনের প্রথম থেকেই আমার পাশে থেকে যেভাবে প্রচার প্রচারণা চালিয়েছেন এবং সবার মন থেকে সমর্থন জানিয়ে ভোটের মাধ্যমে আমাকে কাউন্সিলর নির্বাচন করেছেন এইজন্য আমার এলাকার ছোটবড় সবার কাছে আমি চিরঋণী হয়ে থাকলাম। ইনশাআল্লাহ আপনাদের সহযোগীতায় কাজের মাধ্যমে এই ঋণের ভার কিছুটা কমাতে পারবো বলে আশা করছি। বরাবরের মতো আপনাদের দোয়া এবং সহযোগিতা নিয়েই এই ২নং ওয়ার্ডকে একটি সুন্দর, নান্দনিক ও মডেল ওয়ার্ডে পরিণত করবো ইনশাআল্লাহ।’

ট্যাগ :