বাংলাদেশ, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়া পৌরসভার পয়ঃনিষ্কাশন ও সেনিটেশন নিয়ে তরুণ রাজনৈতিক ফেলোদের সংবাদ সম্মেলন


প্রকাশের সময় :16 September, 2020 12:51 : PM

সাইফুল ইসলামঃ

সাতকানিয়া পৌরসভার পয়ঃনিষ্কাশন ও সেনিটেশন নিয়ে ভার্চুয়াল সংবাদ সম্মেলন করেছেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর তরুন রাজনৈতিক ফেলো যুবদলের মুহাম্মদ মামুনুর রশীদ ও ছাত্রলীগের মোহাম্মদ রিয়াদ।
মোহাম্মদ রিয়াদের সঞ্চালনায় মূল প্রবন্ধ পাঠ করেন মু মামুনুর রশীদ।

পৌরসভার পয়ঃনিষ্কাশন ও সেনিটেশন এর বর্তমান অবস্থা, জনস্বাস্থ্য ও পরিবেশের উপর ক্ষতিকর প্রভাব এবং এর উন্নয়ন ও আধুনিকায়নে বাস্তব সুপারিশ ছিল মূল প্রতিপাদ্য। ইতিপূর্বে আলোচ্য বিষয়ে পৌরসভার প্রায় দুইশতাধিক নাগরিক গনের স্বাক্ষরযুক্ত স্মারকলিপি মেয়র মহোদয় বরাবরে প্রদান করা হয়।
প্রশ্নোত্তর পর্বে সাংবাদিক ও পৌরসভার নাগরিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন ফেলোদ্বয়,গন্যমান্য ব্যক্তিবর্গের ও মূল প্রবন্ধের বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মেয়র মহোদয়, তিনি বক্তব্যে সময়োপযোগী বিষয় নির্ধারণের জন্য ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ও ফেলোদের ধন্যবাদ জানান এবং আলোচ্য বিষয় নিয়ে একমত পোষন করেন ও গুরুত্বের সাথে ইহা বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর চট্টগ্রাম রিজিওনাল ম্যানেজার জনাব সদরুল আমিন ও ডিপুটি রিজিওনাল কোঅর্ডিনেটর সাদরুল ইসলাম সুমনের তত্বাবধানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মাননীয় মেয়র জনাব মোহাম্মদ জোবায়ের।

আরো উপস্থিত ছিলেন সাংবাদিক জনাব মোঃ হাসান মুরাদ,কামরুল হুদা, জুনায়েদ ফয়সাল,সোহেল মাহামুদ, মুসাদ্দেকুল ইসলাম,দুই প্রধান রাজনৈতিক দলের বিশিষ্ট রাজনীতিবিদ জনাব নাজিম উদ্দিন আহমদ,ইঞ্জিনিয়ার সনাতন চক্রবর্তী বিজয় , মোহাম্মদ আরিফ,আরিফুল ইসলাম বাপ্পু,তারেকুল ইসলাম ইমন প্রমূখ।

ট্যাগ :