বাংলাদেশ, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ায় ছোট বোনকে কোরবানির মাংস দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ভাই নিহত


প্রকাশের সময় :1 August, 2020 5:32 : PM

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

কোরবানির মাংস নিয়ে গিয়েছিলেন ছোট বোন জেসমিনের শ্বশুরবাড়িতে । সেখান থেকে বিকালে বাইক চালিয়ে ফিরছিলেন আপন গৃহে। মাঝপথে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মোঃ শাহজাহান (৩০) নামের এক শিক্ষকের।

(আজ ১ আগস্ট) শনিবার বিকাল তিনটায় সাতকানিয়া উপজেলার ছদাহা শিশুতল বাজারে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয় তাঁরই ছোট ভাই মোঃ শাহরিয়ার (২৫)। শাহজাহান ছদাহা আফজলনগর এস ডি এফ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও পশ্চিম আফজলনগরের নুরুল ইসলামের ছেলে।

নিহতের চাচা মোবারক জানান, কোরবানির মাংস নিয়ে দুপুরে শাহজাহান ছোট ভাইকে নিয়ে বাইক চালিয়ে লোহাগাড়ার কলাউজানে নিয়াজির টেক এলাকায় বোনের শ্বশুরবাড়িতে যায়। বিকালে সেখান থেকে ফেরার পথে শিশুতল বাজারে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশে পড়ে গুরুতর আহত হয় শাহজাহান।

লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় অপর আরোহী শাহরিয়ারও আহত হয়।

শাহজাহানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ছদাহা ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জাহেদুল ইসলাম বলেন, বোনের শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে আজ বিকালে মহাসড়কের শিশুতলে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় মাদ্রাসার শিক্ষক শাহজাহান মারা গেছেন। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ট্যাগ :