বাংলাদেশ, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের উদ্দেশ্যে কঠোর হুশিয়ারী দিলেন সাতকানিয়া থানার ওসি আনোয়ার


প্রকাশের সময় :২৯ জুলাই, ২০২০ ৮:৫৫ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি):

চট্টগ্রামের সাতকানিয়ার সকল মাদক ব্যবসায়ী এবং সেবনকারীদের মাদক না ছাড়লে এলাকা ছাড়ার কঠোর হুশিয়ারি দিয়েছেন সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন।

ওসি আনোয়ার হোসেন

তিনি বলেন, সাতকানিয়া মাদক কারবারীরা যতই শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। সাতকানিয়া স্থানীয় মাদক ব্যবসায়ী এবং সেবনকারীদের চিহ্নিত করে আইনের অাওতায় অানা হবে বলে জানিয়েছেন তিনি। বাহিরাগত মাদক পাচারকারীদের পাশাপাশি স্থানীয় মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের গ্রেফতার করে সাতকানিয়ার প্রতিটি অঞ্চলকে মাদকমুক্ত করার ঘোষনা দেন তিনি।

এই ঘোষনার পরপরই ২৪ জুলাই শুক্রবার সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ২০৫ (দুইশত পাঁচ) লিটার মদসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। সাতকানিয়া থানার মামলা নং-১৬, তারিখ-২৪/০৭/২০২০খ্রি: ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ২৪(গ)/২৬ মূলে এসআই আহসান হাবীব সঙ্গীয় অফিসার-ফোর্সসহ ২৪/০৭/২০২০খ্রি: ভোর ০৪.৩০ টায় সাতকানিয়া থানাধীন বাজালিয়ার হলুদিয়া বাজার এলাকায় বান্দরবান-কেরানীহাট মহাসড়কে তল্লাশি চালিয়ে ২০৫ (দুইশত পাঁচ) লিটার মদসহ আসামী এই তিনজনকে আটক করা হয়। তারা হলেন মোঃ নাজির (৩৭), পিতা-মোহাম্মদ সফি, মাতা-পাকিজা খাতুন, সাং-দৌলতপুর, ফাজিলখাঁরহাট, থানা-কর্ণফুলী, সিএমপি চট্টগ্রাম। মোর্শেদুল আলম (২৫), পিতা-মাহাবুব আলম, মাতা-মরিয়ম বেগম। মোঃ আরিফ (২২) পিতা-মোঃ জাফর, মাতা-হালিমা বেগম, উভয় ঠিকানা- সাং- চাতরী, ০৪ নং ওয়ার্ড, থানা-আনোয়ারা, জেলা- চট্টগ্রাম’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ট্যাগ :