মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!

বাংলাদেশ, রোববার, ২৮ মে ২০২৩ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ

নবনির্বাচিত রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবু্দ্দিনের সাথে সাতকানিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ মোতালেবের সৌজন্য সাক্ষাৎ


প্রকাশের সময় :১০ এপ্রিল, ২০২৩ ৩:২২ : অপরাহ্ণ

নিউজ ডেস্ক:

দেশের ২২তম নির্বাচিত রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবু্দ্দিনের সাথে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপির নেতৃত্বে সাতকানিয়া উপজেলার জনপ্রতিনিধিরা সাক্ষাৎ করেছেন।

সোমবার (১০ এপ্রিল) বিকাল ৪ টায় রাজধানীর গুলশানে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের ব্যক্তিগত কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় তারা রাষ্ট্রপতিকে ফুলেল শুভেচ্ছা জানান।

জনপ্রতিনিধিরা মো. সাহাবুদ্দিনের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। এ সময় নবনির্বাচিত রাষ্ট্রপতিও সকলের সার্বঙ্গীন সাফল্য কামনা করেন।

এই সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবায়ের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক উপ কমিটির সহ সম্পাদক সন্তোষ কুমার মল্লিক, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুর গফুর লালু, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নজরুল শিকদার, সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সেলিম উদ্দীন, এঁওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আবু সালেহ, ধর্মপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য নাসির উদ্দীন টিপু, কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উত্তর সাতকানিয়া সাংগঠনিক উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ওসমান আলী, আমিলাইষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী,বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক তাপস কান্তি দত্ত, পুরানগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফম মাহবুব শিকদার, খাগরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক আখতার হোসেন, কালিয়াইশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাফেজ আহমদ,কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনির আহমদ, সোনাকানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমখ।

ট্যাগ :