বাংলাদেশ, শনিবার, ২৩ অক্টোবর ২০২১ ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

দলকে প্রকৃতভাবে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে : এম এ মোতালেব সিআইপি


প্রকাশের সময় :৬ সেপ্টেম্বর, ২০২১ ৪:০৪ : পূর্বাহ্ণ

আবু তৈয়ব :

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের উদ্যেগে সোনাকানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৫ সেপ্টেম্বর (রবিবার) এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এম এ মোতালেব সিআইপি বলেন, আওয়ামী লীগের অগ্রযাত্রায় প্রতিটি পদে অসংখ্য বাঁধা ছিল। সব বাঁধা বিপত্তি পেরিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগকে এগিয়ে নিয়েছেন। এদেশের গণমানুষের সংগঠনে পরিনত করেছেন। দীর্ঘ পথচলায় যারাই আওয়ামী লীগকে আঘাত করেছে, বাঁধা সৃষ্টি করেছে তারাই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। তাই ব্যক্তিগতভাবে দল থেকে আমি কি পেলাম আর কি পেলাম না সেই হিসাব না করে দলকে প্রকৃতভাবে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে একসাথে উন্নয়নের পথে এগিয়ে গিয়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

উক্ত প্রতিনিধি সভায় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট প্রদীপ কুমার চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরী।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চলনায় এতে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাদাত হোসেন শাহরিয়ার, নঈমুল ইসলাম চৌধুরী হারুন, এরফানুল করিম চৌধুরী, মাস্টার আবুল কাশেম চৌধুরী, সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান নুর আহমদ, মাস্টার আহমদ হোসেন সভাপতি, সাইফুল ইসলাম সাধারণ সম্পাদক, আহমদ কবির ভেট্টা, জসীম উদ্দিন, আব্দুল কাদের মেম্বার, আবু তাহের, সিরাজুল ইসলাম, আব্দুল আলীম, সেলিম উদ্দিন চৌধুরী, নুরুল হক, মামুন উদ্দিন, শফিকুল ইসলাম, ছিদ্দীক আলী, কমল বড়ুয়া, মোক্তার, মোহাম্মদ হোসেন, আবছার উদ্দিন, সোহরাব হোসেন শুভ, তোফাজ্জল হোসেন তুহিন প্রমুখ।

ট্যাগ :