মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, শনিবার, ১৮ মে ২০২৪ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

চট্টগ্রামের সাতকানিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


প্রকাশের সময় :১২ জুন, ২০২২ ২:৩৯ : পূর্বাহ্ণ

মোঃ সেলিম (সাতকানিয়া প্রতিনিধি)

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ও সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনুর্ধ্ব-১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

৯ জুন বিকাল ৩টায় সাতকানিয়া মডেল হাইস্কুল মাঠে এই ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

এই ফাইনাল খেলায় সাতকানিয়া উপজেলার দুই ফাইনালিস্ট দল ইছামতী একাদশ ও ডলু একাদশ অংশগ্রহন করে। খেলা শেষে ইছামতি একাদশ ট্রাইবেকারে ডলু একাদশকে ৪-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত ফাইনাল খেলায় উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা-তুজ-জোহরার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কুতুব উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বনফুল -কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এম এ মোতালেব সিআইপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মং চিংনু মারমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালাউদ্দিন হাসান চৌধুরী, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আবদুল হান্নান, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ওমর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, অধ্যাপক নুরুল ইসলাম, মো: শাহাজাহান, ক্রীড়া সংস্থার সদস্য মামুনুল হক, মেহের আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আজিম শরীফ ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন টিপু, মো: সেলিম উদ্দিন প্রমূখ।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি এম এ মোতালেব সিআইপি বলেন, আমাদের যুব সমাজকে আরো বেশি ক্রীড়ামুখী হতে হবে। ক্রীড়ামুখী হলে যুবকরা মাদক থেকে দূরে থাকবে আর যুব সমাজকে ক্রীড়ামুখী করতে বেশি বেশি টুর্ণামেন্টের আয়োজন করতে হবে। এসময় তিনি বলেন,বর্তমান সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্রীড়ার উন্নয়নে বিভিন্ন ধরনের উদ্যোগ নিয়েছেন আর তারই ধারাবাহিকতায় দেশের বিভিন্ন জেলায় ক্রীড়া উন্নয়নের পাশাপাশি নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি হচ্ছে। ফলে ক্রীড়ায় আন্তর্জাতিক বিভিন্ন টুর্নামেন্টে বাংলাদেশ অংশগ্রহন করে সাফল্য অর্জন করছে। ফুটবল খেলাতেও বাংলাদেশ এখন অনেক উন্নতির দিকে এগোচ্ছে। আমি আজকের ফাইনাল খেলায় যারা চ্যাম্পিয়ন হয়েছে তাদেরকে অভিনন্দন জানাচ্ছি এবং যারা রানারআপ হয়েছে তাদেরকেও শুভেচ্ছা জানাচ্ছি।যারা এই টুর্নামেন্টে অংশগ্রহন করেছে তারা ভবিষ্যতে এই খেলাকে মনেপ্রাণে নিয়ে আরো ভালো খেলে বাংলাদেশ জাতীয় দলে সুযোগ গ্রহন করবে এবং দেশের ফুটবল খেলাকে আরো সম্মৃদ্ধ করবে বলে আশা রাখছি।

ট্যাগ :