বাংলাদেশ, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

চট্টগ্রামের দোহাজারী পৌরসভায় অত্যাধুনিক ‘দেশ সুপার শপ’ এর যাত্রা শুরু


প্রকাশের সময় :১৭ জুলাই, ২০২০ ৫:১৯ : অপরাহ্ণ

এম.এইচ মুরাদঃ

“পরিশ্রমের টাকায় শ্রেষ্ঠ বাজার আর সাধ্যের মধ্যে সর্বোচ্চ সেবা” এ প্রত্যয় নিয়ে দক্ষিণ চট্টগ্রামের বাণিজ্যিক উপশহর দোহাজারী পৌরসভার অভিজাত শপিংমল হাজারী টাওয়ারের ২য় তলায় যাত্রা শুরু করল “দেশ সুপার শপ”।

গত ১৫জুলাই,রোজ বুধবার,সকাল ১০ ঘটিকায় খতমে কুরআন, মিলাদ-কিয়াম, ও মোনাজাতের মাধ্যমে সুপার শপটি উদ্বোধন করেন জামিজুরি আজিজিয়া রজবীয়া সুন্নিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ আলহাজ্ব আহমদ হোসাইন আল কাদেরী।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজারী শপিং সেন্টার ব্যবসায়ী মালিক সমিতির  সম্মানিত সভাপতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব লোকমান হাকিম,  হাজারী টাওয়ার ব্যবসায়ী মালিক সমিতির  সভাপতি কাজী হাসান, সাবেক দোহাজারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বেগ, দোহাজারী কাচাঁবাজার সমিতির সভাপতি মুহাম্মদ নাজিম উদ্দিন,আলোকিত দোহাজারী সম্পাদক আব্দুল গফুর রব্বানী,  অত্র প্রতিষ্ঠানের উদ্যোক্তা ও পরিচালক নুরুল ইসলাম হিরু সহ প্রতিষ্ঠানের শেয়ারহোল্ডার ও শুভাকাঙ্ক্ষীগণ। 

আমন্ত্রিত অতিথিরা বলেন, এরকম ব্যতিক্রম ও সৃজনশীল একটি সুপার শপ অত্র এলাকার জন্য প্রত্যাশিত ছিল। আকর্ষণীয় ও অনুকরণীয় বিষয় হল এমন একটি সুপার শপের উদ্যোগ ও স্বপ্ন তরুণদের হাতে গড়া। এটা অন্যদের জন্য প্রেরণা হয়ে আশা জাগাবে নতুনদের।

নিত্য মুদি পণ্য, প্রসাধনী সামগ্রী, বেকারী পণ্য, প্রিয়জনের গিফট আইটেম, ছোটদের খেলনাসহ আরো রকমারি পণ্য সুলভ মূল্যে সহজে পাবে বলে পরিচালকরা আশা ব্যক্ত করেন। পরিচালকরা সকল প্রিয় গ্রাহক, শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ, সহযোগীতা ও দোয়া চেয়েছেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম. জুননুরাইন খোকন, মুহিম বাদশা, জাবেদ আহমেদ খান জাকি, রুবেল, রনি, সাগর, মিজান, আমির, রায়হান, শাহনেওয়াজ প্রমূখ।

ট্যাগ :