মোস্টবেট বাংলাদেশের সেরা বুকমেকার। স্পোর্টস বেটিং, অনলাইন ক্যাসিনো সকলের জন্য সীমাবদ্ধতা ছাড়াই উপলব্ধ, এবং একটি ব্যাঙ্ক কার্ডে Mostbet withdrawal সম্ভব!
Türkiye'nin en iyi bahis şirketi Mostbet'tir: https://mostbet.info.tr/

বাংলাদেশ, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষামন্ত্রীর কথায় আশ্বস্ত চারুকলার শিক্ষার্থীরা, অপেক্ষা ক্যাম্পাসে ফেরার


প্রকাশের সময় :২১ জানুয়ারি, ২০২৩ ১:২২ : অপরাহ্ণ

স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা ইনস্টিটিউট শিক্ষার্থীদের মূল ক্যাম্পাসে ফিরিয়ে নেওয়ার বিষয়ে শিক্ষামন্ত্রীর আশ্বাসে আশ্বস্ত হয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। তবে আড়াই মাসেও কোন উদ্যোগ না নেওয়ায় মূল ক্যাম্পাসে না ফেরা পর্যন্ত তারা তাদের অবস্থানে অনড় রয়েছেন।

শনিবার (২১ জানুয়ারি) শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি আন্দোলনরত শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় প্রশাসন, প্রক্টরিয়াল বডির সঙ্গে বৈঠকে বসেন। বৈঠকে উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শিরীন আখতার, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দিন, সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য উপস্থিত ছিলেন।

সেখানে শিক্ষামন্ত্রী ড. দীপু মনি তাদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে দ্রুত সমস্যা সমাধানে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার কথা জানান।

তবে শিক্ষার্থীরা বলছেন— শিক্ষামন্ত্রীর আশ্বাসে তারা আশ্বস্ত। দীর্ঘ আড়াই মাসেও যেহেতু কোন উদ্যোগ নেয়নি সেহেতু ক্লাসে না ফেরা পর্যন্ত তাদের আন্দোলন চলবে। এসময় তারা প্রতিদিন সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইনস্টিটিউটে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেন।

ট্যাগ :